Bengal News LIVE Update: সুপ্রিম কোর্টে পিছিয়ে গেল এসএসসি মামলার শুনানি

SUDESHNA PAUL Tue, 16 Jul 2024-11:24 am,

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • SSC case: সুপ্রিম কোর্টে পিছিয়ে গেল এসএসসি মামলার শুনানি। আজ থেকে তৃতীয় সপ্তাহের মঙ্গলবারের পর এই মামলার শুনানি হবে।

  • Bengal BJP: লোকসভা ভোটের ফল প্রকাশের পর আগামিকাল প্রথম রাজ্য কমিটির বর্ধিত বৈঠকে বসতে চলেছে বঙ্গ বিজেপি। আগামিকালের বৈঠকে সব জেলা সভাপতিরা ছাড়াও প্রভারি, ইনচার্জ, কো ইনচার্জরা উপস্থিত থাকবেন। ভোটের ফল নিয়ে রাজ্যের সব স্তরের নেতাদের মতামত শুনবেন কেন্দ্রের নেতারা। দেশ জুড়েই এমন বৈঠক হচ্ছে বলে জানিয়েছেন সুকান্ত মজুমদার। তবে বাংলার বৈঠক যে গুরুত্বপূর্ণ তা বলার অপেক্ষা রাখে না। গেরুয়া শিবির কেন্দ্রের দেওয়া ৩৫-এর লক্ষ্যমাত্রা ছোঁয়া তো দূরে থাক তার ধরে কাছেও পৌঁছাতে ব্যর্থ হয়েছে। উলটে এবার সাংসদ সংখ্যা ১৮ থেকে কমে হয়েছে ১২। 

  • Jammu Kashmir Encounter: ফের উত্তপ্ত ভূ-স্বর্গ। জম্মু-কাশ্মীরের ডোডায় সেনা-জঙ্গি গুলির লড়াই। শহিদ ৪ জওয়ান। আহত বেশ কয়েকজন। লুকিয়ে থাকা জঙ্গিদের খোঁজে চলছে নাকা তল্লাশি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link