Bengal News LIVE Update: চলতি মাসেই সংসদে বিশেষ অধিবেশন, নজরে স্পিকার নির্বাচন-বাজেট!

Tue, 11 Jun 2024-8:22 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • দিল্লিতে ফের মোদী সরকার। মন্ত্রিসভা শপথ গ্রহণের এবার সংসদের বিশেষ অধিবেশ। কবে? ২৪ জুলাই থেকে ৩ জুলাই। ২৫ জুন লোকসভার স্পিকার নির্বাচন। এরপর ১ জুলাই পূর্ণাঙ্গ বাজেট পেশ। 

  • এবার সোশ্যাল মিডিয়া থেকে 'মোদী কা পরিবার' সরিয়ে দিতে বললেন স্বয়ং মোদীই! ভোট মিটিয়ে, মেজরিটি পেয়ে, শপথ নিয়ে, সরকার গড়ে এবার দেশবাসীকে অন্যরকম মেসেজ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বললেন, ''নির্বাচন চলাকালীন গোটা দেশের মানুষ তাঁদের সোশ্যাল মিডিয়ায় 'মোদী কা পরিবার'কে যোগ করে নিয়েছিলেন, আমাকে ভালোবেসে। তা থেকে আমি অনেক শক্তিও পেয়েছি। তৃতীয়বারের জন্য দেশবাসী এনডিএ-কে মেজরিটি দিয়েছেন। তবে এবার আমি আমার প্রতি ভালোবাসার সেই বন্ধনকে স্বীকার করেও দেশবাসীকে অনুরোধ করব, তাঁরা যেন তাঁদের সোশ্যাল মিডিয়ার প্রপার্টি থেকে এই 'মোদী কা পরিবার' সরিয়ে ফেলেন।''

  • ওডিশার প্রথম বিজেপি মুখ্যমন্ত্রী! শপথ নেবেন ১২ জুন। আগামীকাল, বুধবার ওডিশায় শপথ নেবেন বিজেপির প্রথম মুখ্যমন্ত্রী মোহন মাঝি।

  • Maniktala Bypoll: মানিকতলা উপনির্বাচনে প্রার্থী সাধন পাণ্ডের স্ত্রী সুপ্তি পাণ্ডে। মেয়ে শ্রেয়াকে নয়, স্ত্রী সুপ্তি পাণ্ডেকেই প্রার্থী করতে চান মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর ইচ্ছেয় সায় কোর কমিটির সদস্যদের।

  • Rahul Gandhi: বিপুল জয়ের জন্য ওয়ানাড়ের মানুষকে ধন্যবাদ জানাতে বুধবারই প্রিয়ঙ্কাকে সঙ্গে নিয়ে কেরালায় যাচ্ছেন রাহুল গান্ধী।

  • Kolkata Park Street Fire: পার্ক স্ট্রিটে ফের আগুন আতঙ্ক। পার্ক স্ট্রিটের ম্যাগমা বিল্ডিংয়ে আগুন। ঘটনাস্থলে দমকলের ৫ ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয়েছে আগুন নেভানোর কাজ।

  • Kolkata Bus Accident: অফিসের ব্যস্ত সময়ে মৌলালি মোড়ে বাস দুর্ঘটনা। দরজা খুলে রাস্তায় পড়ে গেলেন যাত্রীরা। আহত ৫ যাত্রী। 

  • WB Update: কসবার রাজডাঙা ইন্দুপার্ক এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে চলল গুলি-বোমা। রাতের পর সকালেও থমথমে কসবা ইন্দু পার্ক। বসেছে পুলিস পিকেট। পুলিস জানিয়েছে, ২ থেকে ৩ রাউন্ড গুলি ছোড়া হয়। তাজা বোমাও ছোড়া হয়। সংঘর্ষের জের আহত এক। নাম রুমা সমাদ্দার। আহতের অভিযোগের ভিত্তিতে রুজু হয়েছে মামলা। পাঁচ জনের পর গ্রেফতার আরও ২। 

  • WB Update: মানিকতলা উপনির্বাচন নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক। মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক কুণাল ঘোষ, পরেশ পালের। শ্রেয়া পাণ্ডেকে প্রার্থী করা নিয়ে আপত্তি তৃণমূল নেত্রীর। খবর সূত্রের।  মানিকতলায় শেষমেষ তৃণমূলের প্রার্থী কে? নজর রাজনৈতিক মহলের। 

  • WB Update: শাহজাহানের জমি দখলের টাকা পার্টি ফান্ডে! ইডির চার্জশিটে চাঞ্চল্যকর দাবি। দুহাজার আঠেরো থেকে তেইশ সালে একশো আটানব্বই কোটি বাহান্ন লক্ষ টাকা পাচার। ভোটের পর শাহজাহান ইস্যুতে ফের চড়ছে রাজনীতির পারদ। 

  • WB Update: লোকসভা ভোটের শেষেই সব দফতরের কাজ পর্যালোচনা মুখ্যমন্ত্রীর। আজ সব মন্ত্রী, আধিকারিকদের নিয়ে বৈঠক। কী কী কাজ পড়ে আছে, টার্গেট বেঁধে দেবেন মমতা। খবর নবান্ন সূত্রের। 

  • WB Update: মধ্য জুনেও ঘেমে নেয়ে একসা বঙ্গবাসী। দক্ষিণবঙ্গে চরমে অস্বস্তি। পশ্চিমের চার জেলায় তাপপ্রবাহের সতর্কতা। উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস। বর্ষার প্রতীক্ষায় দক্ষিণবঙ্গবাসী।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link