Bengal News LIVE Update: জলদাপাড়ায় হলং বাংলোয় ভয়াবহ অগ্নিকান্ড, পুড়ে ছাই ৮ ঘর

Tue, 18 Jun 2024-11:12 pm,

Bengal News LIVE Update: কীভাবে দুর্ঘটনা? জি চব্বিশ ঘণ্টার অন্তর্তদন্তে চাঞ্চল্যকর তথ্য। কাজ করছিল না ইন্টার লকিং সিস্টেম। পেপার লাইন ক্লিয়ারেন্সে চলছিল কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • আলিপুরদুয়ারে বিধ্বংসী অগ্নিকাণ্ড। ঘড়িতে তখন ৯টা ১৫। রাতেই আগুন লেগে যায়  মাদারীহাটে জলদাপাড়া জাতীয় উদ্যানের হলং বাংলোয়। কাঠের  তৈরি ঘরে দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। ভষ্মীভূত হয়ে দিয়েছে ৮ ঘর। প্রাথমিক তদন্তে অনুমান, এসিতে শর্ট সার্কিটের জেরেই বিপত্তি।

     

  • Shirshendu Mukhopadhyay: জনপ্রিয় কথাসাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায় শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। অস্ত্রোপচার হয়েছে তাঁর। পেসমেকার বদলের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। লেখকের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, আপাতত ভালো আছেন তিনি। পেসমেকার বদলের জন্য ১৫ জুন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পেসমেকার বদলানো হয়েছে। এবং তিনি ভালো আছেন।

  • ফের ভোট রাজ্য়ে! লোকসভা নির্বাচনের ফলে এবার উপনির্বাচন চার কেন্দ্রে। ২ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করল কংগ্রেস। রায়গঞ্জে মোহিত সেনগুপ্ত আর বাগদায় অশোক হালদার। 

  • Bomb Scare In SSKM: MSVP এর মেইল আইডিতে মেইল আসে। সেখানে হাসপাতালে বোমা রাখা আছে এই কথা বলা হয়। ঝুঁকি না নিয়ে পুলিসে খবর। পুলিস এবং বম্ব স্কোয়াড আসে। 

  • Mamata Banerjee: জয়ের পর কোচবিহারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। অনন্ত মহারাজের বাড়িতে মমতা বন্দ্যোপাধ্য়ায়! নিজে বেরিয়ে এসে মমতা বন্দ্যোপাধ্য়ায়কে স্বাগত জানান অনন্ত মহারাজ। পরিয়ে দেন উত্তরীয়। কয়েকদিন ধরেই বেসুরো ছিলেন অনন্ত মহারাজ। এবার আজকের সাক্ষাতের পর উসকে উঠল কোচবিহারে নয়া সমীকরণের জল্পনা।  

  • Kanchanjunga Express Accident Update: রেলমন্ত্রী হিসাবে দ্বিতীয় ইনিংসের শুরুতেই ধাক্কা অশ্বিনী বৈষ্ণবের। কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনার পর তাঁর পদত্যাগের দাবিতে সরব বিরোধীরা। মুখ্যমন্ত্রীর দাবি, মোদী জমানায় রেল অনাথ। যদিও রেলমন্ত্রীর বক্তব্য, এটা রাজনীতির সময় নয়। ভয়ঙ্কর দুর্ঘটনায় বেলাইন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। মৃত অন্তত ১৫। আহত কম করে ৪১। 

     

  • Kanchanjunga Express Accident Update: একই লাইনে কী করে মালগাড়ি ও যাত্রীবাহী ট্রেন? বারবার প্রশ্নের মুখে রেলের সুরক্ষা। দুর্ঘটনার দায় মালগাড়ির চালকের ঘাড়েই চাপাল রেল বোর্ড। মৃতদের মধ্যে তিনজন রেলকর্মী। দাবি রেলের। ইন্টার লকিং সিস্টেম থেকে সিগন্যালিং ব্যবস্থা। চালকের গাফিলতি না ম্যানুয়াল পেপাল ক্লিয়ারেন্সে গলদ। দায় কার? কী উঠে আসবে রেলের তদন্ত রিপোর্টে।

  • Weather Update: আগামী চার পাঁচদিনের দক্ষিণবঙ্গে বর্ষা। উত্তরবঙ্গে আরও দুর্যোগ বাড়ার শঙ্কা। আজ থেকেই কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বজ্র-বিদ্যুত্‍-সহ ঝড়বৃষ্টির সম্ভাবনা। বর্ষার আগে প্রাকবৃষ্টির বার্তা হাওয়া অফিসের। 

  • Kanchanjunga Express Accident Update: ১৩১৭৪ ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস গতকাল রাত ৩ঃ১৫ নাগাদ শিয়ালদা স্টেশনের ১৩ নম্বর প্ল্যাটফর্মে এসে পৌঁছায় । রাজ্যের মেয়র ফিরহাদ হাকিম এবং পরিবহন মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তীর তত্ত্বাবধানে প্রত্যেক যাত্রী কেউ বাসে করে বা কেউ ছোট গাড়ি করে তাদের গন্তব্যস্থলে ফিরে যান। এরপর আজ সকালে ৬.৫০ মিনিট নাগাদ ১৩১৭৩ আপ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস সময় পরিবর্তন করে সকাল ৯.৩০ মিনিটে শিয়ালদা স্টেশন থেকে ছাড়বে। ওই একই রেক ইতিমধ্যেই কার শেডে নিয়ে যাওয়া হয়েছে। তিনটি রেক দুর্ঘটনা স্থলেই বাদ গেছে। তার বদলে মালদহ স্টেশন থেকে দুটি রেক জোড়া হয়েছে। এই ট্রেনটিই আজ যাত্রী নিয়ে রওয়ানা হবে।

  • Kanchanjunga Train Accident Update: কাঞ্চনজঙ্ঘার বিভীষিকাময় যাত্রার সমাপ্তি। শিয়ালদহে এল কাঞ্চনজঙ্ঘার অক্ষত অংশ। মন্ত্রী ফিরহাদের সঙ্গে ছিলেন রেল আধিকারিকেরা। রাত ৩.১৬ মিনিট নাগাদ শিয়ালদহ স্টেশনে এল দুর্ঘটনাগ্রস্ত কাঞ্চনজঙ্ঘা। যাত্রীদের সঙ্গে কথা বলেন মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী। নির্দিষ্ট সরকারি বাসে যাত্রীদের পৌছে দেওয়া হয় গন্তব্যে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link