Bengal News LIVE Update: NEET বিতর্কের আবহে বাতিল করা হল NET পরীক্ষা!

Wed, 19 Jun 2024-10:22 pm,

Bengal News LIVE Update: বেঁচে থাকলেও সহকারী চালককে মৃত ঘোষণা! তড়িঘড়ি দায় ঠেলতেই কি মৃত ঘোষণা? উঠছে প্রশ্ন।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • মুখ্যমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা-সহ রাজ্যের একাধিক গুরুত্বপূর্ণ পদে ছিলেন। এবার স্টাফ সিলেকশন কমিটির চেয়ারম্যান হলেন বিবেক সহায়।

  • Hollong Bungalow Fire: হলং বাংলোয় আগুন লাগার ঘটনায় কালো ব্যাচ পরে প্রতিবাদ স্থানীয় বাসিন্দাদের। একদল স্থানীয় যুবক যারা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে পর্যটন ব্যবসার সঙ্গে জড়িত তাদের এদিন প্রতিবাদ করতে দেখা যায়। তাদের কাছে হলং বাংলো পুড়ে যাওয়া তাদের কর্মজীবনে এক বড় ক্ষতির আশঙ্কা। এই যুবকেরা কালো ব্যাচ পরে হাতে হাত দিয়ে মানববন্ধন করেন। গেটের সামনে গন্ডারের মূর্তিতে মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদ করেন তারা। তাদের দাবি, ১৫ সেপ্টেম্বর জঙ্গল খোলার আগে নতুন করে বাংলো তৈরী হোক পর্যটকদের জন্য। হতাশ পর্যটকেরাও। 

  • Kanchanjunga Express Accident: উত্তরবঙ্গে রেল দুর্ঘটনার তদন্তে ১ জিএসপি নেতৃত্বে ৬ সদস্যের সিট গঠন করল জিআরপি। সোমবার সকালে রাঙাপানি স্টেশনের কাছে দাঁড়িয়ে থাকা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসকে মালগাড়ি ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে। বেলাইন হয়ে যায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের ২টি পার্সেল ভ্য়ান ও গার্ড কোচ সহ ৩টি কামরা। দুর্ঘটনার জেরে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১। আহত কমপক্ষে ৪৫ জন। এই ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে রেলের ভূমিকা। এক যাত্রীর করা অভিযোগের ভিত্তিতে মালগাড়ির চালক ও সহকারী চালকের নামে অভিযোগ দায়ের করে রেল। মামলা শুরু হয়েছে।

  • Sukanta Majumdar: বুধবার সকালে দিল্লির উদ্দেশ্যে রওনা দিতে কলকাতা বিমানবন্দরে এসে পৌছালেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার। ২৪ পরগনায় ভোট পরবর্তী হিংসা দেখতে গিয়ে দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে বিজিবি কেন্দ্রীয় প্রতিনিধি দল সেই প্রসঙ্গে বলেন, শোকোজ লেটার দিয়ে দিয়েছি। যারা বিক্ষোভ দেখিয়েছে তাদের মূল মাথাকে শোকোজ পাঠানো হয়েছে, প্রয়োজনে সাসপেন্ড করা হবে।

  • Fire Breaks Out: ১৭ নম্বর তিলজলা রোডে একটি ৫ তলা বাড়ির গ্রাউন্ড ফ্লোরে রাখা রেক্সিন ও সোফা তৈরির অন্যন্য সরঞ্জামে আগুন। সেখান থেকে আগুন মিটার রুমে ছড়িয়ে পড়ে। দমকলের ৫ টি ইঞ্জিনের ৪৫ মিনিটের চেষ্টায় আগুন নেভানো হয়। ঘটনা রাত সাড়ে ৩ টে নাগাদ ঘটে।

  • BJP: সিবিআই তদন্ত এবং কেন্দ্রীয় হাসপাতালে ময়নাতদন্তের আবেদন জানিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ ডেবরার নিহত বিজেপি কর্মী সঞ্জয় বেরার পরিবার। বিচারপতি অমৃতা সিনহার দৃষ্টি আকর্ষণ। মামলা দায়েরের অনুমতি দিলেন বিচারপতি সিনহা। বুধবার দুপুর ২ টায় শুনানি।এসএসকেএম হাসপাতালে মারা যান সঞ্জয়। ৪ ঠা জুন বিজেপি তৃণমূলের সংঘর্ষের ঘটনায় গ্রেফতার হন সঞ্জয়। পরিবারের দাবি, গ্রেফতারের সময় দেহে কোন আঘাত ছিল না, কিন্তু পরের দিন আদালতে পেশ করার সময় মাথায় ব্যান্ডেজ দেখা যায়।

  • Birbhum News: দুবরাজপুরের খোয়াজ মহম্মদপুরে শেখ বাবুলের নবনির্মিত বাড়ি থেকে নাইলনের থলি ভর্তি প্রায় ১০ টি তাজা বোমা উদ্ধার করল দুবরাজপুর থানার পুলিস। নবনির্মিত কংক্রিটের বাড়ির সিঁড়ির নিচে বোমাগুলো পাওয়া গেছে। দুবরাজপুর থানার পুলিসের লাগাতার তল্লাশিতে  শেখ বাবুলের নবনির্মিত বাড়ি থেকে উদ্ধার করে তাজা বোমা। খোয়াজ মহম্মদপুর কান্ড শেখ বাবুল অভিযুক্ত থাকায় সে পুলিসের খাতায় পলাতক রয়েছে। এখন প্রশ্ন হচ্ছে কি কারনে শেখ বাবুল ওখানে বোমাগুলো রেখেছিল তা তদন্ত করে দেখছে পুলিস। ইতিমধ্যেই বোমাগুলো নিষ্ক্রিয় করতে খবর দেওয়া হয়েছে সিআইডি বম ডিসপোজাল টিমকে।

  • Sikkim Update: বিপর্যস্ত সিকিমে জোরকদমে উদ্ধারকাজ। মঙ্গলবার পর্যন্ত উদ্ধার প্রায় ১১০০ পর্যটক। এনডিআরএফের তত্‍পরতায় চলছে উদ্ধারকাজ। এখনও বিচ্ছিন্ন একাধিক সড়ক। 

     

  •  BJP Update: ডায়মন্ডহারবারের পরাজিত বিজেপি প্রার্থী অভিজিত্‍ দাসকে সাময়িক বরখাস্ত। শৃঙ্খলাভঙ্গের অভিযোগে সাময়িক বরখাস্ত বিজেপির। ৭ দিনের মধ্যে উত্তর তলব। কেন্দ্রীয় নেতৃত্বকে ঘেরাওয়ের ঘটনা সহ একাধিক অভিযোগের তত্ত্ব। 

  • Rituparna Sengupta: রেশন দুর্নীতির তদন্ত। টাকা তছরুপ কীভাবে? সূত্রের তথ্যের ভিত্তিতে  আজ ফের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে ইডির তলব। সিজিও-তে হাজিরা দেবেন অভিনেত্রী? থাকবে নজর।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link