West Bengal News LIVE Update: প্রশ্নফাঁসকাণ্ডের তদন্ত, বিহারে আক্রান্ত সিবিআই! গ্রেফতার ৪

Soumitra Sen Sun, 23 Jun 2024-7:16 pm,

Bengal News LIVE Update: বন্যপ্রাণী শিকারে অভিযুক্ত ৩০ জন আদিবাসীকে আটক করে বন দফতর। পূর্ব বর্ধমানের কেতুগ্রামের ঘটনা। সকলেই বীরভূমের বাসিন্দা।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • প্রশ্নফাঁস কাণ্ডের তদন্তে গিয়ে এবার আক্রান্ত সিবিআই! কোথায়? বিহারের নাবাদায়। ১০০ থেকে ১৫০ জন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের ঘিরে ঘরে হামলা চালায় বলে অভিযোগ। গ্রেফতার ৪।

  • Upper Primary Recruitment: কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে গেলেন আপার প্রাইমারি ইন্টারভিউ বঞ্চিত চাকরি প্রার্থীরা। গত দুবছর ধরে মাতঙ্গিনী হাজরার মূর্তির সামনে বসে রয়েছেন আপার প্রাইমারি ইন্টারভিউ বঞ্চিত চাকরি প্রার্থীরা।
    আজ পর্যন্ত ইন্টারভিউয়ের ডাক পাননি তাঁরা।

     

  • Ganga Water Treaty: দিল্লিতে মোদী-হাসিনার দ্বিপাক্ষিক বৈঠকে গঙ্গা জল চুক্তি পুনর্নবীকরণ ঘিরে বিতর্ক। তৃণমূল কংগ্রেসের অভিযোগ, বাংলাদেশের সঙ্গে ভারতের গঙ্গা জল চুক্তিতে রাজ্য সরকারের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ হওয়া সত্ত্বেও রাজ্য সরকারকে বাইরে রাখা হয়েছে। রাজ্যের বিস্তীর্ণ অংশে বন্যা এবং ভূমিধ্বসের সম্ভাবনা বৃদ্ধি পেতে পাচ্ছে। ফারাক্কা গঙ্গা জল চুক্তি পুনর্নবীকরণে রাজ্যের মতামত না নেওয়াকে মোটেই ভালোভাবে দেখছে না তৃণমূল।
    যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় রাজ্যের অধিকার অটুট রাখতে ফারাক্কা গঙ্গা জল বন্টন চুক্তিতে রাজ্যকে অন্ধকারে রাখার বিষয়টি সংসদে তোলার কথা ভাবছে তৃণমূল।

  • Birbhum: রেল লাইন থেকে উদ্ধার হল এক বিজেপিকর্মীর ক্ষতবিক্ষত মৃতদেহ। মৃতের নাম প্রদীপ মাল। তাঁর বাড়ি বীরভূমের নলহাটি থানার পাইকপাড়া গ্রামে। আজ নলহাটি-চাতরা রেল স্টেশনের মাঝে পাইকপাড়া গ্রামের নিকটবর্তী রেললাইনে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়।

  • Kultali Incident: বিদ্যুৎবাহী তার ছিঁড়ে মৃত্যু হল একজনের। জখম হয়েছেন চার জন। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে কুলতলির চুপরিঝাড়া পঞ্চায়েতের চিন্তাহরণবাবুর চক এলাকায়। মতের নাম সুদর্শন সর্দার (৬০)। স্থানীয় সূত্রের খবর, সুদর্শন-সহ ওই এলাকার বাসিন্দা কয়েকজন পাড়ার মোড়ে বসে গল্প গুজব করছিলেন। সেই সময় হঠাৎই একটি বৈদ্যুতিক খুঁটি থেকে বিদ্যুৎবাহী তার ছিঁড়ে তাঁদের গায়ে পড়ে। এক সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন সকলে।

  • North Dinajpur Murder: বাড়ির পেছন থেকে এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের চোপড়ার ভরতগছ এলাকায়। ঘটনার তদন্ত শুরু করলো চোপড়া থানার পুলিশ। ইতিমধ্যেই মৃত ব্যক্তির স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। স্থানীয়সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম মহম্মদ আনোয়ার। ঘটনায় পরকীয়ার যোগাযোগ আছে বলে দাবি অনেকের।

  • Birbhum: বন্যপ্রাণী শিকারে অভিযুক্ত ৩৮ জন আদিবাসীকে আটক করল বন দফতরের কর্মীরা। শনিবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানের কেতুগ্রাম থানার কোমরপুর গ্রামের কাছে এদের আটক করে কেতুগ্রাম থানায় নিয়ে আসা হয়। পরে এদের মধ্যে ৩০ জন আদিবাসীকে গ্রেফতার করা হয়। ছেড়ে দেওয়া হয় ৮ জনকে। এই আটজনের বয়স ১৬ থেকে ১৭-এর মধ্যে। বাকি ৩০ জনের বিরুদ্ধে বন্যপ্রাণী শিকার ও হত্যার মামলা করা হয়েছে। তাদের আজ কাটোয়া কোর্টে তোলা হবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link