West Bengal News LIVE Update: শুরু হয়ে গেল ইস্টবেঙ্গল-টালিগঞ্জ অগ্রগামীর খেলা

Soumitra Sen Sun, 30 Jun 2024-3:05 pm,

Bengal News LIVE Update: শুরু হয়ে গেল সিএফএলে ইস্টবেঙ্গল-টালিগঞ্জ অগ্রগামীর খেলা। ব্য়ারাকপুরের বিভূতিভূষণ ক্রীড়াঙ্গনে এসেছেন প্রচুর সমর্থক।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • T20 World Cup Final 2024: ১৭ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে ভারত। জয়ের পর, বিরাটের স্ত্রী এবং বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা নেটপাড়ায় আবেগঘন পোস্ট শেয়ার করেছেন। 

  • Purba Bardhaman: সম্পত্তির দখলকে কেন্দ্র করে বিবাদের জেরে দুষ্কৃতীরা কুপিয়ে নৃশংসভাবে খুন করল প্রবীর মণ্ডল(৩২) নামে এক ব্যক্তিকে। মন্তেশ্বর থানার পাকুরমুড়ি গ্রামের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত আটটা নাগাদ।

  • Kultali Incident: বাবাকে খুন করে মাটিতে পুঁতে দিল ছেলে ৷ ঘটনাটি ঘটেছে কুলতলি থানা এলাকার জালাবেড়িয়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের জামতলা গ্রামে ৷ ঘটনার পাঁচদিন পর মাটি খুঁড়ে উদ্ধার করা হল বাবার দেহ ৷ অন্যদিকে এই ঘটনার পর শনিবার রাতে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা ছেলের ৷ 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link