Bengal News LIVE Update: মহুয়া মৈত্রের করিমপুর এর বাড়িতে সিবিআই

Sat, 23 Mar 2024-9:04 pm,

Bengal News LIVE News: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • চার কেন্দ্রে বাম প্রার্থী ঘোষণা করলেন বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। সিপিআইএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম লড়ছেন মুর্শিদাবাদ কেন্দ্র থেকে। সুকৃতি ঘোষাল লড়বেন বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে। রানাঘাটের প্রার্থী অলকেশ দাস এবং বোলপুরে শ্যামলী প্রধান।

     

  • আজই কি বাংলার বাকি প্রার্থীদের নাম ঘোষণা বিজেপির? দিল্লিতে আজ বিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠক। আলোচনায় উপস্থিত থাকবেন সুকান্ত, শুভেন্দু, অমিতাভ চক্রবর্তীরা। ইতিমধ্যেই বিজেপির চারটি প্রার্থী তালিকা প্রকাশিত হয়েছে। প্রথমটিতে ছাড়া কোনটিতেই নেই বাংলার কোনও প্রার্থীর নাম । প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই বৈঠকে উপস্থিত থাকতে পারেন। দক্ষিণবঙ্গের বাকি আসনগুলি নিয়েও আলোচনা হতে পারে বলে সূত্রের খবর। 

  • দ্বিপাক্ষিক বৈঠকে প্রার্থী-জট কাটল না। পুরুলিয়া নিয়ে এখনও অনড় ফরওয়ার্ড ব্লক।  সূত্রের খবর, ইতিমধ্যে ফরওয়ার্ড ব্লকনেতৃত্বের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, পুরুলিয়া আসন তাঁরা ছাড়তে নারাজ। আজ দুপুরে ফের বামফ্রন্টের জরুরি বৈঠক। ইতিমধ্যেই পুরুলিয়ায় প্রাথী ঘোষণা করে দিয়েছে কংগ্রেস। বাম-কংগ্রেস আসন সমঝোতার ভবিষ্যত্‍ নিয়ে প্রশ্ন। 

  • সকাল সকাল প্রচারে কল্যাণ বন্দ্যোপাধ্যায়। চণ্ডীতলার চণ্ডীমন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেছেন শ্রীরামপুরের তিনবারের জয়ী তৃণমূল সাংসদ। চণ্ডীতলা, নৈটি, জনাই, বাক্সা এলাকায় চলেছে পায়ে হেঁটে জনসংযোগ। পরে হুডখোলা গাড়িতে হয়েছে রোড শো। কল্যাণের বিরুদ্ধে এখনও প্রার্থী ঘোষণা করেনি বিজেপি। তবে সিপিএম তাঁর বিরুদ্ধে দাঁড় করিয়েছে দীপ্সিতা ধরকে। 

  • ভোটে জিতে পঞ্চায়েত সদস্যরা বুথেও যান না, মানুষের কাছেও যান না। তাঁরা যদি এই কাজটা করতেন, তবে বিধায়কদের কাজ অনেক সহজ হত। বিতর্কিত মন্তব্য করে তৃণমূলকে অস্বস্তিতে ফেললেন রাজ্যের মন্ত্রী জ্যোত্‍স্না মান্ডি। বাঁকুড়ার সারেঙ্গায় দলীয় প্রার্থী অরূপ চক্রবর্তীর হয়ে প্রচারে বেরিয়ে পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্যদের কাঠগড়ায় তুলেছেন তিনি।  তাঁর আরও মন্তব্য, নেতা হওয়ার জন্য ব্লক বা জেলা অফিসে পড়ে থাকতে হবে না। ভোটের এই মাত্র দু’মাস নিজের বুথ ও অঞ্চলে পড়ে থাকলেই বিধায়কদের কাজের অনেক সুবিধে হবে। মন্ত্রী সত্যিটা বলে ফেলেছেন, মন্তব্য বাঁকুড়া কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকারের। 

     

  • গতকাল রাতে স্বরূপ বিশ্বাসের বাড়ি তল্লাশি করা হয়। তল্লাশি শেষের পরই নোটিশ দেওয়া হয়েছে বলে সূত্রের খবর।

  • চলতি সপ্তাহে অরূপ বিশ্বাসের ভাইকে আয়কর দফতরে তলব করা হয়েছে।

  • আলিপুরে এক ব্যবসায়ীর বাড়িতে সিবিআই তল্লাশি। ব্যবসায়ী ডি এল মৈত্রর বাড়িতে হানা দেয় কেন্দ্রীয় এজেন্সি। আমদানী-রফতানীর ব্যবসায়ীর হাত ধরে বিদেশে টাকা তছরূপের অভিযোগ। ইতিমধ্যেই বেশ কিছু নথি বাজেয়াপ্ত করেছেন আধিকারিকরা। কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে চলছে তল্লাশি। 

  • নিউটাউনের কাছে ধর্মতলা পাচুরিয়া এলাকায় ট্রলিব্যাগে উদ্ধার রক্তাক্ত দেহ। রাস্তার পাশে একটি টলি ব্যাগ থেকে রক্ত বার হতে দেখেন বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় টেকনো সিটি থানা ও পোলেরহাট থানার পুলিস। ব্যাগটি উদ্ধার করে গাড়িতে করে তারা থানায় নিয়ে যায়। কে বা কারা ওই দেহ রেখে পালাল তদন্তে পুলিস। 

  • ভারত-নেপাল সীমান্তে বিধ্বংসী আগুন। এগারোটা দোকান পুড়ে ছাই। খড়িবাড়ির পানিট্যাঙ্কি বাজারে আজ ভোরে এই ঘটনা ঘটেছে। প্রায় তিন ঘণ্টার চেষ্টায় দমকল আগুন আয়ত্তে আনে। ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় একাধিক কসমেটিক্স, মুদিখানা, গাড়ির যন্ত্রাংশ, জামাকাপড় ও খাবারের দোকান।  স্থানীয়দের অনুমান, সর্টসার্কিট থেকে এই আগুন লাগে। 

     

  • খড়িবাড়ির ইন্দো-নেপাল সীমান্তের পানিট্যাঙ্কিতে বাজারে ঘটনা। জানাজায়,শনিবার ভোররাতে স্থানীয়রা আগুন দেখতে পেয়ে আগুন নেভানোর কাজ শুরু করে।  পরে খবর জানাজানি হতেই নকশালবাড়ি দমকলের একটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে মাটিগাড়া ও শিলিগুড়ির দুটি দমকল এবং নেপালের মেচীনগর মিউনিসিপ্যালিটির একটি দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে ৩ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয়দের অনুমান শর্টসার্কিট থেকেই আগুন লেগেছে । আগুনের ঘটনায় কসমেটিক, মুদিখানা, গাড়ির পার্টস,কাপড়ের দোকানো খাবার হোটেল পুড়ে ছাই হয়ে গিয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে খড়িবাড়ি থানার পুলিশ, এস‌এসবি আধিকারিকরা ও ব্যবসায়ীরা আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করে।

     

  • গাছ সজীব ও প্রানবন্ত। কিন্তু, তারপরেও অনেকে গাছের গায়ে পেরেক মেরে বিজ্ঞাপণ বোর্ড, ব্যানার, পোস্টার লাগায়। চালসা থেকে ময়নাগুড়ি যাওয়ার পথে টিয়াবন এলাকায় জাতীয় সরকের ধারে বহু গাছে এই রকম বোর্ড লাগানো ছিল। এনিয়ে স্থানীয় পরিবেশ প্রেমীরা অভিযোগ জানাচ্ছিল। এদিন বনবিভাগের চালসা রেঞ্জের কর্মীরা এই রকম বহু বোর্ড খুলে বাজায়াপ্ত করল। 

  • মন্ত্রী চন্দ্রনাথ সিনহার বাড়ি থেকে ৪১ লক্ষ টাকা  নগদ উদ্ধার করেছে ইডির আধিকারিকরা। পাশাপাশি বাজেয়াপ্ত করা হয়েছে একটি মোবাইল। ফের মন্ত্রীর বাড়ি থেকে ক্যাশ টাকা উদ্ধার, গতকাল দিনভর  রাজ্যের মন্ত্রী তথা বোলপুরের বিধায়ক চন্দ্রনাথ সিনহার  বাড়িতে তল্লাশি চালিয়ে  ৪১ লক্ষ টাকা নগদ উদ্ধার করল ইডির অধিকারিকরা।

  • প্রায় ৭২ ঘণ্টা পর স্বরূপ বিশ্বাসের বাড়ি থেকে আয়কর আধিকারিকরা কেন্দ্র বাহিনী নিয়ে বেরিয়ে যান। গত বুধবার ভোর সাড়ে পাঁচটায় আইকার আধিকারিকরা কেন্দ্র বাহিনী নিয়ে প্রবেশ করেন স্বরূপ বিশ্বাসের বাড়িতে। আজ ভোর পাঁচটা নাগাদ আয় কার আধিকারিকরা কেন্দ্র বাহিনী নিয়ে বার হয়ে যান। তাদের হাতে বেশ কিছু নথি ও  থাকে। এদিকে  স্বরূপ বিশ্বাস জানান সম্পূর্ণ রাজনৈতিক চক্রান্ত। যেহেতু  তৃণমূল দলটা তারা করেন তাই এরকম বাড়িতে বাড়িতে কখনও ইডি সিবিআই আয়কর দপ্তরদের পাঠিয়ে দেওয়া হচ্ছে। সম্পূর্ণ রাজনৈতিক চক্রান্ত শিকার তারা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link