Bengal News LIVE Update: জল্পনার অবসান, রাজ্যে ২৩ আসনে প্রার্থীতালিকা প্রকাশ বিজেপির!

Sun, 24 Mar 2024-9:03 pm,

Bengal News LIVE News: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 


Latest Updates

  • সোনারপুরে একে অপরকে আবীর মাখিয়ে নির্বাচনী প্রচার সারলেন দুই অভিনেত্রী ৷ যাদবপুর কেন্দ্রের তৄণমুল কংগ্রেস প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষ ও সোনারপুর দক্ষিন বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্র দুজনেই একে অপরকে আবীর মাখানোর পাশাপাশি দলীয় কর্মীদের সঙ্গেও আবীর খেলেন ৷ রাজপুর সোনারপুর পৌরসভার ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডে এদিন নির্বাচনী প্রচার সারেন তাঁরা। বাইক ও টোটো নিয়ে এই দুই ওয়ার্ডের নানান এলাকা পরিক্রমা করেন ৷ বহু জায়গাতেই মহিলারা বাড়ি থেকে বেরিয়ে এসে তাদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান। 
    শিব মন্দিরে পুজো দেওয়া নিয়ে বিজেপির কটাক্ষ করা নিয়ে এদিন মুখ খুললেন সায়নী ঘোষ ৷ বিজেপির কটাক্ষ ছাড়া অন্য কিছু করার নেই ৷ বিজেপির প্রতি মানুষের সাড়া ও সমর্থন কিছুই নেই ৷ সায়নী ঘোষ সাংসদ হলে টিকটক দেখা যাবে এছাড়া উন্নয়নের কাজ হবে না বলে বিরোধীদের পাল্টা কটাক্ষরও জবাব দেন ৷ তিনি বলেন মানুষের উপর ছেড়ে দেন ৷ বিরোধী প্রার্থীদেরকে মানুষ এর আগে আদৌও দেখেছে কিনা তা নিয়েও প্রশ্ন তোলেন ৷ বিজেপির মত তারা ভোটপাখি নন বলেই দাবি সায়নীর ৷ 

  • চোর কখনও চোরকে ধরে ?: মহম্মদ সেলিম

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

    প্রচার শুরু মহম্মদ সেলিমের 

    শনিবার প্রার্থী ঘোষণার পর পরই রবিবার মুর্শিদাবাদে মহ: সেলিম শুরু করলেন ভোট প্রচার। রবিবার সকালে মুর্শিদাবাদ লোকসভার জলঙ্গী বিধানসভার সাগরপাড়ায় কর্মী সভার মধ্যে দিয়ে ভোট প্রচার শুরু করলেন সিপিআই(এম) প্রার্থী মহ: সেলিম। কর্মীসভায় উপস্থিত ছিলেন সিপিআই(এম) জেলা সম্পাদক জামির মোল্লা, প্রবীন সিপিআই(এম) নেতা নৃপেন চৌধুরী সহ অন্যান্যরা। এদিন সভা থেকে তৃণমূল ও বিজেপিকে একযোগে আক্রমণ করেন মহম্মদ সেলিম। তিনি বলেন, 'লুটটা একসঙ্গে করছে এর প্রমাণ ইলেক্টোরাল বন্ড। বিজেপির পর টাকা পেয়েছে তৃণমূল। চোর কখনও চোরকে ধরে?' 

    কর্মী সভা শেষে প্রার্থীকে নিয়ে মিছিল করেন সিপিআই(এম) নেতা কর্মীরা।

  • রবিবাসরীয় প্রচারে রচনা বন্দ্যোপাধ্যায়। আজ চুঁচুড়া বিধানসভা এলাকায় প্রচার ও জনসংযোগ করেন তৃনমূলের তারকা প্রার্থী। কোদালিয়া-১  গ্রাম পঞ্চায়েতের রবীন্দ্রনগরে শিতলা মন্দিরে পুজো দেন। এরপর রবীন্দ্র নগর বাজার এলাকায় জনসংযোগ করেন।তাকে দেখতে ছবি তুলতে যথারীতি হুড়োহুড়ি পরে যায়।
    আজ গোটা দিন চুঁচুড়াতেই প্রচার দলীয় কর্মসূচীতে থাকবেন রচনা।বিকালে চুঁচুড়া ঘড়ির মোড়ে সভা করবেন।

  • নির্বাচন কমিশন গাইডলাইন জারি করেছে ১০ লক্ষের টাকা বেশি ধরা পডলে সঙ্গে সঙ্গে জানাতে হবে আয়কর দফতরকে। সেই মর্মে সব থানাকে নির্দেশ লালবাজারের 

    লালবাজারে নির্দেশ, ফ্লাইং স্কোয়াড এসএসটি বা কোনও থানার অভিযানে যদি ১০ লক্ষের বেশি টাকা ধরা পড়ে (এবং তা যদি নির্দিষ্ট কোনো অপরাধের সঙ্গে যুক্ত টাকা না হয়) তাহলে সঙ্গে সঙ্গে আয়কর দফতরকে খবর দিতে হবে এবং সেই টাকা তুলে দিতে হবে আয়কর দফতরের হাতে

  • সাত সকালে রবিবারসরীয় প্রচারে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী দেবরাজ বর্মন প্রচার সারলেন জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি মহকুমার ৭ ও ১১ নম্বর ওয়ার্ডে । এদিন বামফ্রন্ট কর্মী সমর্থকদের নিয়ে প্রচারে বাড়ি বাড়ি গিয়ে মানুষের সাথে কথা বলেন প্রার্থী দেবরাজ বর্মন। সিপিআই(এম) প্রার্থীকে সামনে পেয়ে তাদের অভাব অভিযোগের কথা তুলে ধরেন ধুপগুড়ির এই দুই ওয়ার্ডের বাসিন্দারা। কৃষি প্রধান এলাকায় রয়েছে বহুমুখী হিমঘরের দাবি নদী ভাঙ্গনের সমস্যা দীর্ঘদিনের নির্বাচিত পৌরবোর্ড না থাকায় পৌর পরিষেবা থেকে বঞ্চিত। ধুপগুড়ির মানুষ বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী দেবরাজ বর্মন বলেন ধুপগুড়ি রেগুলেটেড মার্কেটে সরকারি নিয়ন্ত্রণে ক্রয়-বিক্রয় চালু করা এলাকায় বহুমুখী হিমঘর স্থাপনের উদ্যোগ নেওয়া নদী ভাঙ্গনের সমস্যা দূর করতে ব্যবস্থা নেওয়া সহ ধুপগুড়ি এলাকার বিভিন্ন সমস্যা  সংসদে তুলে ধরতে মানুষ আমাদের ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমরা আশাবাদী। প্রার্থীর সাথে ধুপগুড়িতে প্রচারে অংশ নেন সিপিআইএম জেলা সম্পাদক মন্ডলী সদস্য কৌশিক ভট্টাচার্য প্রাক্তন বিধায়ক মমতা রায় সারা ভারত কৃষক সভার জলপাইগুড়ি জেলা সভাপতি প্রান গোপাল ভাওয়াল যুব নেতা বিলব্রত ঘোষ সহ অন্যান্য পার্টি ও বামফ্রন্টের নেতৃবৃন্দ।

  • নন্দীগ্রাম থানার আইসি অনুপম মন্ডল বলেন দোলের কারণে আগে থেকে ফোরস্ নিযুক্ত করা হয়ে গেছে। তাছাড়া ওই জায়গায় গন্ডগোল হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই ফোর্স না থাকায় আজ ভোট প্রক্রিয়ায় পুলিস দিতে পারবে না বলে চিঠি দিয়ে সমবায় দফতরকে জানিয়েছে  পুলিস।

  • শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল কংগ্রেসের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের রবিবাসরীয় প্রচার। আজ সকালে উত্তরপাড়ার ফ্ল্যাট পুজো দিয়ে প্রাতরাশ সেটে প্রচারে বেরোন।ডানকুনির চাকুন্দি থেকে গোবরা পর্যন্ত চলে জনসংযোগ ও প্রচার।

  • মুড়িগঙ্গা নদীতে পড়ে গিয়ে নিখোঁজ যুবক, ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার গঙ্গাসাগরে। নিকট যুবকের নাম হরে কৃষ্ণ মান্না বাড়ি গঙ্গাসাগরের কচুবেড়িয়া এলাকায়।

  • হাইকোর্টের নির্দেশ থাকা সত্ত্বেও নন্দীগ্রামে সমবায় সমিতির আজ ভোট প্রক্রিয়া পুলিস বন্ধ করে দেওয়ায় ব্যাপক উত্তেজনা পথ অবরোধ বিক্ষোভ। শাসকদলের যোগসাজসে পুলিশ প্রটেকশন দিতে পারবে না বলে আজ ভোট বন্ধ করে দিল পুলিস এমন অভিযোগে বিক্ষোভ।

  • প্রার্থী তালিকা প্রকাশের পর মথুরাপুর লোকসভা কেন্দ্রে আই এস এফ প্রার্থীকে নিয়ে প্রচার

    মথুরাপুর লোকসভা কেন্দ্রের আই এস প্রার্থী অধ্যাপক অজয় কুমার দাস রায়গঞ্জের বাসীন্দা। প্রার্থী তালিকায় নিজের নাম ঘোষণার পর মথুরাপুর লোকসভার  কুল্পিতে দলীয় সম্মেলনের পর পথের প্রচারে নামেন আই এস এফ প্রার্থী অজয় কুমার দাস। পাশাপাশি তিনি বলেন, মথুরাপুর লোকসভা কেন্দ্রের পিছিয়ে পড়া মানুষদের জন্য কাজ করবেন। নিজের জয়ের ব্যাপারে আশাবাদী তিনি। তবে সাংগঠনিক দুর্বলতা থাকলেও প্রচারে খামতি রাতে নারাজ আই এস এফ প্রার্থী অজয় কুমার দাস। 

  • রবিবারের সাত সকালেই প্রচারে বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকার। আজ বাঁকুড়া শহরের রানীগঞ্জ মোড়ে শ্রমিকদের সাথে কী কথা বলেন তিনি। শ্রমিকদের অভাব অভিযোগের কথা শোনেন তিনি। একই সঙ্গে তিনি জানান কত ১৩ বছরে পশ্চিমবঙ্গে শিল্প নেই,তাই মানুষের কাছে কাজের অভাব রয়েছে।

  • বিজেপির দেওয়াল দখল করে প্রচার চালিয়েছিল তৃণমূল, এরপর বিজেপির অভিযোগে দেয়ালে লেখা  প্রচার মুছে দিল কমিশন

     

  • খাবার সন্ধানে লোকালয় হাতি এসে একই পরিবারের পাঁচটি ঘর ভাঙলো। 

     

  • মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিনজনের। শনিবার গভীর রাতে এই পথ দুর্ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার যদুপুর ১ গ্রাম পঞ্চায়েতের পুলিশ সুপার অফিস সংলগ্ন বাইপাস রোড এলাকায়।

  • ভাঙরে সিপিএম দেওয়াল লেখায় বাঁধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এমনকি দেওয়াল লিখলে ঘরবাড়ি ভাঙচুর করে দেওয়ার হুমকি তৃণমূলের বলে  অভিযোগ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link