Bengal News LIVE Update:হায়দরাবাদকে হারিয়ে আইপিএলে চ্যাম্পিয়ন কলকাতা!

Sun, 26 May 2024-11:49 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • হায়দরাবাদের অসহায় আত্মসমর্পণ।  ১০ বছর পর ট্রফি এল কলকাতায়।  ২০১২, ২০১৪ সালের পর ফের আইপিএল চ্য়াম্পিয়ন কেকেআর।  এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদে অধিনায়ক কামিন্স। কিন্তু শাহরুখ খানের দলের আঁটসাঁট বোলিংয়ের সামনে শুরু থেকেই ব্যটিং বিপর্যয়ের মুখে পড়ে সানরাইজার্স। আইডেন মার্করাম আর প্যাট কামিন্স ছাড়া সেভাবে রান পেলেন কোনও ব্যাটারই। ইনিংস শেষ হয় ১১৩ রানে। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ২ উইকেট হারিয়েই জয়ের জন্য় প্রয়োজনীয় রান তুলে নেয় নাইটরা।

  • চেন্নাইয়ে  আইপিএল ফাইনালে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদে অধিনায়ক কামিন্স। কিন্তু শাহরুখ খানের দলের আঁটসাঁট বোলিংয়ের সামনে শুরু থেকেই ব্যটিং বিপর্যয়ের মুখে পড়ে সানরাইজার্স। আইডেন মার্করাম আর প্যাট কামিন্স ছাড়া সেভাবে রান পেলেন কোনও ব্যাটারই। ইনিংস শেষ হল ১১৩ রানে।

  • WB Lok Sabha Election 2024 6th Phase: ষষ্ঠ দফায় ভোটের চূড়ান্ত হার প্রকাশ করল নির্বাচন কমিশন। কত? ৮২.৭১ শতাংশ।

    তমলুক- ৮৪.৭৯ শতাংশ
    কাঁথি- ৮৪.৭৭ শতাংশ
    ঘাটাল- ৮২.১৭ শতাংশ
    ঝাড়গ্রাম- ৮৩.৪৭ শতাংশ
    মেদিনীপুর- ৮১.৫৬ শতাংশ
    পুরুলিয়া-৭৮.৩৯ শতাংশ
    বাঁকুড়া-৮০.৭৫ শতাংশ
    বিষ্ণুপুর- ৮৫.৯১ শতাংশ

  • যাদবপুরে এবার কেন সায়নী? 'আগেরবার আপনারা এতটা পরিষেবা পাননি', নির্বাচনী জনসভায় বললেন খোদ মমতা বন্দ্যোরাধ্যায়ই! তৃণমূলনেত্রীর কথায়, 'তাঁর অবশ্য কোনও দোষ ছিল না। সে নিজে ফিল্ম জগতে ব্যস্ত। এটা আমাদেরই দোষ। সেজন্য় শুধরে নেওয়ার জন্য....সায়নী এলাকায় পড়ে থেকে লড়াই করবে এবং  দাঁতে দাঁত চেপে লড়াই করবে উন্নয়নের কাজে'।

  • দেহ মেলেনি এখনও। কলকাতায় কীভাবে খুন  বাংলাদেশের MP আনোয়ারুল আজিম? তদন্তের উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। ভবানীভবনে এল বাংলাদেশ পুলিস।

  • কয়েক ঘণ্টা পরেই চেন্নাইয়ে আইপিএল ফাইনাল। মুখোমুখি কেকেআর-এসআরএইচ। বৃষ্টিতে টস কিছুটা দেরিতে হবে বলেই পাওয়া যাচ্ছে খবর।

  • ষষ্ঠ দফার ভোট-আবহে বড় সাফল্য বিএসএফ-এর। তারা ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে পাচারকারীকে গ্রেফতার করল। উদ্ধার করল ৮৯টি সোনার বিস্কুট। যার ওজন ১৬ কেজি। যার বাজারমূল্য ১২ কোটি টাকা।

  • কুয়ো পরিস্কার করতে নেমে মৃত এক, অসুস্থ্য আর দুই। মাল ব্লকের দক্ষিন ওদলাবাড়ি এলাকার ঘটনা।  গত কয়েকদিন যাবত মারাত্মক গরম পড়েছে ডুয়ার্স জুরে। সেই কারনে কুয়োর জল শুকিয়ে গেছে বিভিন্ন বাড়িতে। আর এদিন এরকম কুয়ো পরিস্কার করতেই গরমে শ্বাসকষ্ট হয় প্রতুল ওড়াও নামে এক ব্যাক্তির। সঙ্গে সঙ্গে তার আরো দুই সঙ্গি প্রতুল কে উদ্ধার করতে কুয়োতে নামেন, তারাও অসুস্থ হয়ে পরে। এরপর তিন জনেকে উদ্ধার করে ওদলাবাড়ি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে প্রতুল ওড়াওকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসক, বাকি আর দুজনকে প্রথমিক চিকিৎসার পর ছেরে দেওয়া হয়।

  • দিল্লির বিবেক বিহারের নিউ বর্ন বেবি কেয়ার হাসপাতালে এক বিশাল অগ্নিকাণ্ডে কমপক্ষে সাত শিশু মারা গেছে এবং বেশ কয়েকজন আহত হয়েছে। এখনও পর্যন্ত ১২ নবজাতককে উদ্ধার করা হয়েছে। তাদের পূর্ব দিল্লির অ্যাডভান্স এনআইসিইউ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 

  • জিহাদকে জেরা করে তদন্তকারীরা জানতে পেরেছেন, দুপুরে ঘরের মধ্যে খুন, দেহ সন্ধ্যা পর্যন্ত সেই ঘরেই পড়েছিল। রাতের দিকে বাথরুমে নিয়ে যাওয়া হয় দেহ। প্লাস্টিকের উপর রেখে দেহ টুকরো করা শুরু হয়। সেখানে বসে মদ খেতে খেতে ওই কাজ করে খুনিরা। সারারাত ধরে চলে দেহ কাটা। ঘরে যাতে রক্তের দাগ না থাকে সে কারণে নিয়ে আসা হয় প্রচুর তুলো। টুকরো করার সঙ্গে সঙ্গেই তুলো দিয়ে মুছে ফেলা হচ্ছিল রক্ত। রক্তের ছাপ যাতে কোনো ভাবে না থাকে তার জন্য পরে অ্যাসিড দিয়ে ধুয়ে ফেলা হয় মেঝে। ছড়িয়ে দেওয়া হয় ব্লিচিং পাউডার।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link