Bengal News LIVE Update: এক রাতের বৃষ্টিতেই বেহাল অবস্থা! জল থৈ থৈ ঘাটাল মহকুমা হাসপাতালে

Fri, 31 May 2024-12:04 pm,

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Latest Updates

  • Bengal News: একরাত্রের বৃষ্টিতেই বেহাল অবস্থা হাসপাতালে। জল থৈ থৈ, ঘাটাল মহকুমার মহকুমা হাসপাতালের সুপার স্পেশালিটি হাসপাতাল চত্বর।  জরুরী বিভাগ সহ হাসপাতালের পুরো চত্বরেই জলমগ্ন। জল পেরিয়ে যাতায়াত করতে হচ্ছে রোগী থেকে শুরু করে হাসপাতালের নার্স স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের। হাসপাতাল এহেন বেহাল অবস্থায় ক্ষুদ্ধ রোগীর পরিজন থেকে শুরু করে স্বাস্থ্য দফতরের কর্মীরা। যদিও এখনও পর্যন্ত হাসপাতাল তরফ থেকে জানা যাচ্ছে বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে, জল সরিয়ে ফেলার ব্যবস্থা করা হবে। তবে এখনো পর্যন্ত কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি হাসপাতাল কর্তৃপক্ষের।বেহাল নিকাশি ব্যবস্থাকেই দায়ী করছে অনেকে।

     

  • Bengal News: শেখ মোয়াজ্জেম গ্রেফতার। তিনি আই এস এফ কর্মী। ভোগালি এলাকায় সায়নী ঘোষের শেষ দিনের প্রচারের শেষে তৃণমূল কংগ্রেসের কর্মীদের লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বলে তৃণমূল কংগ্রেসের অভিযোগ। আহত হন ৭ জন। এরমধ্যে ৪ জনের আঘাত গুরুতর। এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় শেখ মোয়াজ্জেমকে। গ্রেফতার করে উত্তর কাশীপুর থানা। বিগত পঞ্চায়েত ভোটের আগে উত্তপ্ত হয়েছিল ভাঙর। এবার লোকসভার আগেই থমথমে গোটা এলাকা। তবে আগে রাজ্য পুলিসের অধীনে থাকলেও ভাঙর এখন কলকাতা পুলিসের অধীনে। পুলিস কীভাবে গোটা পরিস্থিতি সামাল দিয়ে কালকের নির্বাচন পর্ব শান্তিপূর্ণ রাখে সেদিকেই সবার নজর। উত্তর কাশীপুর থানার পুলিস বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

  • WB Update: বিমানবন্দরে ফের লেজার লাইটের আলোয় বিপত্তি। আবারও ককপিটে পড়ল লেজার লাইটের আলো। দিল্লি থেকে কলকাতা গামী ইন্ডিগো বিমানে বিপত্তি।দিক নির্ণয়ের ক্ষেত্রে বিপত্তি সৃষ্টি হয় পাইলটের। পাইলটের তত্পরতায় ATC-র সঙ্গে যোগাযোগ। বিমান কর্তৃপক্ষ বিমান বন্দর কর্তৃপক্ষকে লিখিত অভিযোগ। তদন্তে নেতাজী সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দর থানা।

  • WB Update: ঝাড়গ্রামের আক্রান্ত বিজেপি প্রার্থী প্রণত টুডুর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলায় রুজু গড়বেতা থানার পুলিসের। গত ২৫ মে ভোটের দিন আক্রান্ত হন বিজেপি প্রার্থী। থানায় অভিযোগ করেন প্রণত টুডুর এক দেহরক্ষীও। বিকেলে থানায় লিখিত অভিযোগ তৃণমূল কর্মীর। তৃণমূলকর্মীর অভিযোগের ভিত্তিতেই মামলা রুজু। বিজেপি প্রার্থীর বিরুদ্ধে খুনের চেষ্টা, মারধরের অভিযোগ। শ্লীলতাহানি সহ কয়েকটি ধারায় মামলা রুজু পুলিসের। 

  • WB Update: দেশে ফিরতেই বেঙ্গালুরু বিমানবন্দর থেকে অবশেষে গ্রেফতার প্রজ্জ্বল রেভান্না। যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার দেবগৌড়ার নাতি। বিদায়ী সাংসদকে জেরা বিশেষ তদন্তকারী দলের। 

  • WB Update: শেষ দফার ভোটের কাউন্টডাউন শুরু। কাল নয় কেন্দ্রে ভোট। প্রস্তুতি তুঙ্গে। নজরে দমদম, বারাসাত, বসিরহাট, জয়নগর। ফোকাসে মথুরাপুর, যাদবপুর, ডায়মন্ড হারবার, কলকাতা উত্তর এবং কলকাতা দক্ষিণ। 

  • WB Update: ভোটের আগে ভাঙড়ে চড়ছে উত্তেজনা পারদ।  তৃণমূল পঞ্চায়েত সদস্যকে লক্ষ্য করে বোমা। অভিযোগ আইএসএফের বিরুদ্ধে। শিশু,মহিলা-সহ জখম দশজন। দাবি তৃণমূলের। 

  • WB Update: দেশে ঢুকল বর্ষা। রিমালের হাত ধরে কেরলে মৌসুমি বায়ুর প্রবেশ। আগামী তিন চারদিনেই উত্তরবঙ্গে ঢুকবে বর্ষার বায়ু। দিনভর মেঘলা আকাশ, হালকা থেকে মাঝারি বৃষ্টি।

  • WB Update: বাংলাদেশী এমপি খুনের ঘটনায় স্পেশাল ইনভেস্টিগেশন টিম গঠন। আইজি, সিআইডির নেতৃত্ব সিট গঠন করা হয়েছে। সেই দলে রয়েছে দুই ডিআইজি-সহ ১২ জন অফিসার। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link