LIVE: এসএসকেএম-র কার্ডিওলজি বিভাগে ভর্তি জ্যোতিপ্রিয় মল্লিক

Tue, 21 Nov 2023-8:00 pm,

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ জগদ্ধাত্রী পুজো। সারা বাংলায় আজ শক্তি-আরাধনা। প্রথাগত ভাবে, আজ নবমী। এই নবমীর দিনটিকেই সারা বাংলায় জগদ্ধাত্রীপুজোর দিন হিসেবে মেনে চলা হয়। তবে হুগলি-চন্দননগর এলাকায় চারদিন ধরেই চলে এই আরাধনা। সেখানেও গত কয়েকদিন ধরেই মানুষের ঢল।  


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 

Latest Updates

  • প্রসিডেন্সি জেলে অসুস্থ হয়ে পড়লেন জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁকে আনা হয়েছিল এসএসকেএম হাসপাতালে। সূত্রের খবর আচমকাই জ্যোতিপ্রিয়র রক্তে শর্করার মাত্রা বেড়ে যায়। তাঁকে দেখার পরই কার্ডিওলজি বিভাগে ভর্তি করে নেওয়া হয়েছে প্রাক্তন খাদ্যমন্ত্রীকে।

     

  • ইকো পার্কে মর্নিং ওয়াকে এসে দিলীপ ঘোষ  বাণিজ্য সম্মেলন নিয়ে কথা বললেন। তিনি বললেন, আজ থেকে শুরু বাণিজ্য সম্মেলন। ১২ বছর ধরে যে বাণিজ্য সম্মেলন হল তাতে পশ্চিমবাংলার লোকজন কী পেলেন? কত বিদেশি টাকা ইনভেস্টমেন্ট হল? এই যে কোটি কোটি টাকা নিয়ে মোচ্ছব হয়, পার্টির লোকরা খায়-দায়, আমার দাবি, ১২ বছরের শ্বেতপত্র প্রকাশ করা হোক। যাতে মানুষ জানতে পারে, সত্যিই কিছু ইনভেস্টমেন্ট হয়েছে কিনা! এই টাকা মানুষের ট্যাক্সের টাকা। আমরা প্রতি বছর একই ছবি দেখি। একই মানুষ আসেন, একই ভাষণ দেন! রাজ্যের শিল্পের কী উন্নতি হচ্ছে? 

     

  • ঠাকুরপুকুর মহেশতলা ব্লকের দক্ষিণ চট্টায় পারিবারিক বিবাদের জেরে এক ব্যক্তির যৌনাঙ্গ কেটে নিলেন এক মহিলা। স্থানীয় সূত্রে খবর, তাঁরা এক মাস আগে ওই এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। এবং তাঁদের দুজনের মধ্যে বৈবাহিক কোনও সম্পর্ক নেই। ওই মহিলা জানান, গত পাঁচ বছর ধরে তাঁর সঙ্গে বাপি মোল্লার শারীরিক সম্পর্ক রয়েছে। বাপির সঙ্গে সম্পর্কে জড়়িয়ে পড়ার আগে মহিলা বিবাহিত ছিলেন, তাঁর দুই পুত্রসন্তানও ছিল। 

  • গতকাল, সোমবার গভীর রাতে ভাঙড় দু নম্বর ব্লকের ফুলতলা মোড়ে দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় গুরুতর আহত হন তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জিরেনগাছা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কাশীপুর থানার পুলিস।

  • চিরাচরিত প্রথা ও রীতি মেনে মহাসমারহে শ্রীশ্রীজগদ্ধাত্রী পুজো আজ বেলুড় মঠের সারদাপীঠে। পূর্বাহ্ন পূজার মাধ্যমে সকাল ৬টা থেকেই শুরু হয়ে গিয়েছে পূজা। ত্রি-প্রহরে সারাদিন ব্যাপী সপ্তমী, অষ্টমী ও নবমীর পূজা প্রক্রিয়ার মাধ্যমে দেবীর আরাধনা চলবে বেলুড় মঠ সারদাপীঠে। এই উপলক্ষ্যে দূর দুরান্ত থেকে ভক্তের সমাগম বেলুড় মঠে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link