Bengal News LIVE Update: `বুথে থাকবে কেন্দ্রীয় বাহিনী আর বুথের বাইরে থাকবে বিজেপির বাহিনী`

Fri, 05 Apr 2024-11:21 am,

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


 



 

 


 

Latest Updates

  • বুথে থাকবে কেন্দ্রীয় বাহিনী আর বুথের বাইরে থাকবে বিজেপির বাহিনী। এমনই বার্তা বিজেপির বিধায়কের। ভোটে সন্ত্রাস করতেই বিজেপির এই পরিকল্পনা পালটা দাবি তৃণমূলের। ফের হুঁশিয়ারির সুর ওন্দার বিজেপি বিধায়ক তথা বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অমর নাথ শাখার। বেফাঁস মন্তব্য, বিতর্কিত মন্তব্য, বিরোধীদের কুরুচিকর কথা বলে বারে বারে শিরোনামে এসেছেন ওন্দার বিজেপি বিধায়ক অমর নাথ শাখা।  বৃহস্পতিবার সন্ধ্যায় বিষ্ণুপুর লোকসভার ওন্দা বিধানসভার দুবড়াকোনে দলীয় প্রার্থীর সমর্থনে পথ সভায় বিজেপি বিধায়ক অমর নাথ শাখা দলীয় কর্মীদের উদ্দেশে বলেন, ভোটের সময় বুথের পাহারায় থাকবে কেন্দ্রীয় বাহিনী আর বুথের বাইরে থাকবে বিজেপির বাহিনী। বিজেপির এই বাহিনী তৃণমূলের ভোট লুট ভোট সন্ত্রাস আটকাবে বলে নিজের বক্তব্যের সমর্থনে দাবি করেন বিজেপি বিধায়ক অমর নাথ শাখা। বিজেপির বিধায়কের এই মন্তব্য আসলে ভোট সন্ত্রাসের বার্তা বলে পালটা প্রতিক্রিয়ায় জানালেন বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল।

  • আজ বেলা ১ টা মিনিট জলপাইগুড়ি শহরের  এ বি পি সি ময়দানে মুখ্যমন্ত্রীর নির্বাচনী জনসভা। জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী নির্মল চন্দ্র রায়ের সমর্থনে এই জনসভা।সভামঞ্চ তৈরীর কাজ প্রায় শেষ পর্যায়ে। সকাল থেকে পুলিসের নজরদারি রয়েছে। দমকল কর্মীরাও সমস্ত দিক খতিয়ে দেখছেন। মাঠের  পাশেই হেলিপ্যাড করা হয়েছে এখানেই হেলিকপ্টারে মুখ্যমন্ত্রী নামার কথা রয়েছে।

     

  • আবার জাতীয় সড়কে হাতি। এবার দুটি হাতি দাঁড়িয়ে পরলো জাতীয় সড়কে। এর জেরে  লাটাগড়ি ও গরুমারা জঙ্গলের মাঝে লাটাগুড়ি-চালসামুখী ৩১ নম্বর জাতীয় সড়কে  কিছুক্ষণের জন্য যান চলাচল স্তব্ধ হয়ে যায়। এদিন জাতীয় সড়কে দুটি হাতি প্রায় আধ ঘণ্টা থাকার পর ফের জঙ্গলে ফিরে যায়। এর জেরে এদিন জাতীয় সড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। দাঁড়িয়ে পড়ে বহু গাড়ি। যাত্রীরা মোবাইলে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। হাতিটি ফের জঙ্গলে চলে গেলে যান চলাচল স্বাভাবিক হয়।

  • তাপমাত্রার পারদ ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই, এমত অবস্থা গরমের জেরে জেলা জুড়ে হাঁসফাঁস অবস্থা।সকাল থেকেই চড়া রোদ, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বইছে রোদে ঝলসানি।

  • বরানগর আলমবাজার জুটমিলের ভেতরে চলছিল বিদেশী এক তথ্যচিত্রের শ্যুটিং। জুটমিলের ভেতরে অনেক বেসরকারি কোম্পানি রয়েছে। সেখানকার এক বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিল নিমতা দুর্গানগর এলাকার বছর ২৯ এর মৌমিতা শীল। কাজের ফাঁকে সিনেমার শ্যুটিং দেখতে গিয়েছিল মৌমিতা। আর সেই সময় ঘটে বিপত্তি। জুটমিলের একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে মৌমিতা নামে ঐ মহিলাকে। দুর্ঘটনার পরে ঘটনাস্থল থেকে আশংকাজনক অবস্থায় ওই মহিলাকে এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাক সহ চালককে গ্ৰেফতার করেছে বরানগর থানার পুলিস। এই ঘটনায় মুখে কুলুপ এটেছেন জুটমিল কর্তৃপক্ষ।

  • দক্ষিণবঙ্গে শনিবার পর্যন্ত তাপপ্রবাহের পরিস্থিতি। দক্ষিণবঙ্গে রবি ও সোমবার ঝড় বৃষ্টির পূর্বাভাস। আরও উঠবে কলকাতার পারদ । শনিবার থেকে উত্তরবঙ্গে বৃষ্টি বাড়ার পূর্বাভাস। 

  • আজ মালদহ জেলা তৃণমূলের সঙ্গে বৈঠক অভিষেকের। লোকসভা ভোটের প্রস্তুতি খতিয়ে দেখতে মালদহে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। দলীয় নেতাদের সঙ্গে রণকৌশল বৈঠক। 

  • ভোটপ্রচারে উত্তরবঙ্গে ফোকাস মমতার। আজও উত্তরবঙ্গে জোড়া সভা তৃণমূলসুপ্রিমোর। প্রথম সভা আলিপুরদুয়ারের তুফানগঞ্জে। দ্বিতীয়টি জলপাইগুড়িতে। 

  • আচার্য হিসেবে এককভাবে বিশ্ববিদ্যালয় পরিচালনা করতে চাইছেন রাজ্যপাল। শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করার চেষ্টা। পড়ুয়াদের সমস্যার মুখে ফেলা হচ্ছে। যা বলছেন তা আইনসিদ্ধ নয়। কড়া বার্তা রাজ্যের।

  • ভোটের মুখে আরও চড়ল রাজ্য-রাজ্যপাল সংঘাত। শিক্ষামন্ত্রীকে অপসারণের সুপারিশের মধ্যেই পাল্টা কড়া বার্তা রাজ্যের। হাতিয়ার সুপ্রিম কোর্টের রায়। রাজ্যপালকে কার্যত এক্তিয়ার বুঝিয়ে কড়া বার্তা রাজ্যের।

     

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link