Bengal News LIVE Update: ভোটের মুখে তৃণমূলে সুখবর! মহিলা ভোটার সংখ্যা বেড়ে প্রায় ১ লক্ষ

Sat, 06 Apr 2024-3:06 pm,

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)


Latest Updates

  • ভূপতিনগরে আক্রান্ত NIA। এজেন্সিকেই আক্রমণ মুখ্যমন্ত্রীর। মধ্যরাতে কেন অভিযান? কী অধিকার আছে NIA-র? মহিলারা হামলা চালায়নি। হামলা চালিয়েছে NIA। তোপ মমতার।  

  • জলপাইগুড়ির মোহিতনগরের গৌরীহাটে আজ থেকে শুরু হল উত্তরবঙ্গের ঐতিহ্যবাহী বারুনি মেলা স্নান। এবার ৮২ তম বছরে পদার্পন করেছে গৌরীহাটের মেলা। প্রতি বছরের মত এবারও আরো বেশি সংখ্যক বারুনী মেলা ও স্নানে অংশগ্রহণ করেছেন অনেক পুন্যার্থীরা।

  • ফের হাতির হানায় মৃত্যু হল এক বৃদ্ধার। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে মালবাজার মহকুমার মেটেলি ব্লকের উত্তর ধুপঝড়া এলাকার অঞ্চল পাড়া এলাকায়। বৃদ্ধার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য গোটা এলাকায়। মৃত বৃদ্ধার নাম সবাগীত্রি রায় বয়স ৮৫। 

  • ফের চা বাগান থেকে উদ্ধার হল বিশালাকার কিং কোবরা।  মালবাজার মহকুমার  মেটেলি ব্লকের বড়দিঘি চা বাগানের টিলাবাড়ি ডিভিশন থেকে প্রায় ১৪ ফুটের ওই কিং কোবরাটি উদ্ধার করা হয়। 

  • ফের চা বাগান থেকে উদ্ধার হল বিশালাকার কিং কোবরা।  মালবাজার মহকুমার  মেটেলি ব্লকের বড়দিঘি চা বাগানের টিলাবাড়ি ডিভিশন থেকে প্রায় ১৪ ফুটের ওই কিং কোবরাটি উদ্ধার করা হয়। 

  • ওয়াটগঞ্জ খুনের ঘটনায় মুখাগ্নি করেন মৃতার স্বামী। বৃহস্পতিবার কেওড়াতলা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় মৃতা দুর্গা সরখেলের। সেখানেই স্ত্রীর দেহের পাশে বসে ছিলেন তিনি। মেরে ভাই নে, মেরে বিবি কো মার দিয়া..। কান্নায় বিড় বিড় করে বলে চলে ছিলেন মৃতার স্বামী ধরনিধর সরখেল। মৃতার দিদি রঞ্জু সাউর ছেলে জি ২৪ ঘণ্টা-কে জানায়, তাঁর মেসো ধরণী ধর কে শ্বশুর বাড়ি এলাকায় দেখতে পেয়ে তাঁরাই থানায় দিয়ে এসেছিলেন। সেই সময়ে মদ্যপ অবস্থায় ছিলেন তিনি। বৃহস্পতিবার দুর্গার দেহ যখন বাপের বাড়িতে নিয়ে আসা হয়, তখন তাঁর স্বামী ধরণিধর কেও থানা থেকে নিয়ে আসা হয়।

  • তেতে পুড়ে শেষ কলকাতা। তার মধ্যেই মুকুন্দপুরে রোড শো সায়নী, অনন্যার। শরীর সুস্থ রাখতে পান্তা ভাত আর পর্যাপ্ত পানীয় জল টোটকা সায়নীর। মিছিলে হাঁটা কর্মীদের জন্য অনন্যার হাতিয়ার ১০০ মিটার অন্তর জলছত্র।

  • আবার অন্যদিকে একুশের ভোটে তৃণমূলের বিপর্যয়ের অন্যতম কারণ ছিল মহিলা ভোট তাই এবারের লোকসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেস মহিলা ভোটারদের দিকে বিশেষভাবে নজর দিয়েছিল বৈঠক,সভা নানান কর্মসূচি নেওয়া হয়েছিল।

  • নরেন্দ্র মোদী তার প্রতিটি জনসভায় এসে এ রাজ্যে মহিলা ভোটারদের দিকে বিশেষভাবে নজর দিতে বলছেন এমনকি কর্মীদের সঙ্গে টেলিফোনে কথা বলার সময়ও তিনি বেশি করে মহিলাদের কাছে পৌঁছতে বলছেন।

  • আবারও বিক্ষোভের মুখে শতাব্দী রায়। এবার তিনবারের সাংসদকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের। কেও দাবি তুললেন গত ১০ বছরে সাংসদকে একবারও দেখা যায় নি। আবার কেও দাবি তুললেন আবাস যোজনার বাড়ি পায় নি, কেও আবার  বললেন ১০০ দিনের কাজ হয় নি। অনেকে আবার বললেন, যাঁরা দল করছে তাঁরাই কেবল সুবিধা পাচ্ছে। সাধারণ মানুষ কোন সুবিধা পাচ্ছে না। শনিবার সকাল সকাল তৃণমূল প্রার্থীকে পেয়ে এমনই একগুচ্ছ দাবি নিয়ে ক্ষোভ উগড়ালেন। 

  • এবার কীর্তি আজাদকে নিশানা দিলীপ ঘোষের। তৃণমূল এমন ফাঁসিয়েছে, উনি আর বেরোতে পারছেন না।  কটাক্ষ বিজেপি প্রার্থীর। শুভেন্দুর লোকেরাই হারাবে দিলীপকে। পাল্টা কীর্তি আজাদের। 

  •  সন্দেশখালির পুনরাবৃত্তি ভূপতিনগরে। মমতার নির্দেশে হামলা। অভিযোগ সুকান্তের। পুলিসকে না জানিয়ে বারবার অভিযানের জন্যই বিপত্তি। পাল্টা তৃণমূলের। 

  • সন্দেশখালি,বনগাঁর পর এ বার ভূপতিনগর। বিস্ফোরণের তদন্তে গিয়ে হামলার মুখে এনআইএ গোয়েন্দারা। দুই এনআইএ আধিকারিক সামান্য আহত হয়েছেন বলেও খবর।

  • আসামে ট্রেন দুর্ঘটনার জেরে সমস্যায় যাত্রীরা। দেরীতে চলছে ট্রেন। এই মুহূর্তে ডাউন কাঞ্চনজঙ্ঘা, ডাউন অবোধ আসাম এই দুই ট্রেন প্রায় ৫ ঘন্টার বেশি লেট রয়েছে। আর এর জেরে সকাল ৬ টা থেকে জলপাইগুড়ি রোড স্টেশনে ঠাঁয়ে বসে রয়েছেন যাত্রীরা। এরা কেউ যাবেন বর্ধমান। আবার কেউ যাবেন রামপুর হাট।ভোগান্তির শিকার হচ্ছেন বলে অভিযোগ।

  • আজ বিকেল পর্যন্ত তাপপ্রবাহ। কাল থেকে বৃষ্টি দক্ষিণবঙ্গে। সোমবার বাড়বে বৃষ্টির পরিমাণ। তিন জেলায় ক্ষণস্থায়ী ঝড়ের পূর্বাভাস। উত্তরে বৃষ্টি বাড়বে আজ থেকে। 

  • রাজভবন নবান্ন সংঘাত আরও উচ্চগ্রামে। এবার গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের ঘর সিল করার নির্দেশ রাজ্যপালের। প্রয়োজনে পুলিস ডাকারও নির্দেশ আচার্য সি ভি আনন্দ বোসের।

  • পঞ্চম দফার প্রার্থীতালিকা বামেদের। বসিরহাটে নিরাপদ সর্দার। ডায়মন্ডর হারবারে প্রতিকুর রহমান। ব্যারাকপুরে দেবদূত ঘোষ। ঘাটাল সিপিআইকে। বারাসতে ফরওয়ার্ড ব্লককে ছাড়ল আসলিমুদ্দিন। 

     

  • লোকসভা ভোটে নজরে পঞ্চায়েত। রাজ্যজুড়ে পঞ্চায়েত প্রধান ও উপপ্রধানদের সঙ্গে বৈঠক। আজ ভার্চুয়াল বৈঠক করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

  • আজও উত্তরবঙ্গে জোড়া জনসভা মুখ্যমন্ত্রী মমতার। রায়গঞ্জের তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণীর সমর্থনে হেমতাবাদে জনসভা। বালুরঘাটেও জনসভা তৃণমূলনেত্রীর। 

  • ইডির পর এবার এনআইএর উপর হামলা। হাইকোর্টের নির্দেশে তদন্তে গিয়ে আক্রান্ত এনআইএ। ভূপতিনগর বিস্ফোরণ মামলার তদন্তে গিয়ে হামলার শিকার। ভাঙা হল কেন্দ্রীয় এজেন্সির গাড়ির কাচ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link