Narendra Modi Live: ডবল ইঞ্জিন সরকারে ডবল বেনিফিট, সংঘাত নয়, এবার সহযোগিতা: মোদী

Sat, 17 Apr 2021-1:10 pm,

Latest Updates

  • ব্যবসাবান্ধব পরিবেশ তৈরি হবে। গড়ে তোলা হবে আধুনিক পরিকাঠামো। এই অঞ্চলকে আর্সেনিকযুক্ত পানীয় জল থেকে মুক্তি দিতে নলের মাধ্যমে জলপ্রকল্প চালু হবে। ডবল ইঞ্জিন সরকারে ডবল বেনিফিট। এবার সংঘাত নয়, এবার সহযোগিতা হবে। এবার বিরোধ নয়, বিকাশ হবে। মনে ভয় নয়, পেটে ভাত হবে। শিক্ষা, শিল্প ও কর্মসংস্থান হবে। ভারত মাতা কি জয়। ধন্যবাদ।  

    আসল পরিবর্তন বাংলার মঙ্গলের জন্য, যুবকদের চাকরির জন্যে। মহিলাদের উপরে অত্যাচারের পরিসংখ্যান গোপন করেছেন দিদি। আমি বাংলার মা-বোনেদের  আশ্বস্ত করছি, সব ধর্মের মেয়েদের সম্মান নিরাপদ করবে। গরিব, দলিত ও আদিবাসী মেয়েদের বাইরের রাজ্যে পাচার করা হয়। তা রুখবে বিজেপি।

  • দিদির জন্য প্রবীণরা ভাতা পাচ্ছেন না। গ্রামীণ সড়ক রাজনীতির সরকার। তিন বছর আগে রাম নবমীতে আসানসোল-রানিগঞ্জে দাঙ্গা কে ভুলতে পারে! সবচেয়ে বেশি লোকসান হয়েছে দোকানদারদের। দাঙ্গাকারীদের সঙ্গ দিয়েছে কারা? তোষণের রাজনীতি কে করেছে? কার জন্য পুলিস দাঙ্গাকারীদের পক্ষে দাঁড়িয়েছিল? প্রত্যেকেই বলছেন দিদির কারণে। 

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

    মৃত্যুতেও ভোটব্যাঙ্কের ফিল্টার লাগিয়ে দেখেন মমতা। পশ্চিমবঙ্গের কোণা কোণা থেকে শোনা যাচ্ছে, কিছু নেই তৃণমূলে, এবার ভোট পদ্ম ফুলে।

    দিদির এবার চিত্ত যেথা ভয়ে আক্রান্ত। ছাপ্পা করতে দেওয়া হচ্ছে না বলে রেগে গিয়েছেন দিদি। ভোটদানে বাধা দিতে নানা কৌশল অবলম্বন করছেন। 
    হতে চলেছে প্রাক্তন মুখ্যমন্ত্রী। 

     

  • আপনাদের কষ্ট নিয়ে ভাবেন না দিদি। সেটা হলে তোলাবাজি হতে দিতেনা? কাটমানি তুলতে দিতেন? সিন্ডিকেট হত? অহংকারী হয়ে উঠেছেন দিদি। সবাকেই নীচু চোখে দেখেন। করোনা নিয়ে গত দুটি বৈঠকে সামিল হননি দিদি। নীতি আয়োগের বৈঠকে বাকি রাজ্যের মুখ্যমন্ত্রীরা এসেছেন, সেখানেও দিদি আসেননি। এক-দুবার না আসলে না হয় বোঝা যেত! বাংলার মানুষদের জন্য সময় বেরতে করতে পারবেন না। রেশন লুঠের ছাড়পত্র দিয়েছে তোলাবাজরা। শুধু কেন্দ্রীয় বাহিনী নয় সেনাকে অপমান করেছেন। দেশের সংবিধানের চেয়ে নিজেকে বড় ভাবেন। দিদির চোখে অহংকারের পর্দা। দিদির রাজনীতি শুধু বিরোধ ও গতিরোধে সীমাবদ্ধ নয়। বরং দিদির রাজনীতি প্রতিশোধের সীমাও পার করেছেন।

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

     কয়েকদিন ধরে দিদির মধ্যে অসংবেদনশীলতা দেখেছি। কোচবিহারে যা হয়েছে, সেনিয়ে কাল একটা অডিয়োটেপ আপনারা শুনেছেন কাল। ৫ জনের মৃত্যুর পর দিদি রাজনীতি করছেন। সেটা স্পষ্ট করে দিয়েছে অডিয়ো। অডিয়োয় কোচবিহারের টিএমসি নেতাকে বলা হচ্ছে, মৃতেদর সঙ্গে র্যালি করো। কোচবিহারে নিহতদের নিয়ে রাজনৈতিক ফায়দার কথা ভেবেছেন দিদি। লাশ নিয়ে রাজনীতি দিদির পুরনো অভ্যাস।

    কেউ বিরোধিতা করলে কণ্ঠরোধ করেন দিদি। ২০১৮ সালের পঞ্চায়েত ভোট কেউ ভুলতে পারেনি। আজও লোকেদের মনে আছে, কীভাবে তাদের অধিকার ছিনিয়ে নেওয়া হয়েছে। ২০ হাজারের বেশি পঞ্চায়েতে বিনা ভোটে জিতেছেন দিদির লোকেরা। প্রার্থীরা মনোনয়নপত্র জমা করতে পারেনি। হামলার ভয়ে হোয়াটসঅ্যামে মনোনয়ন জমা দিতে হয়েছে।            

  • গত ১০ বছরে উন্নয়নের নামে বিশ্বাসঘাতকতা করেছেন দিদি। সব প্রকল্পে দেওয়াল হয়ে দাঁড়িয়েছেন। শরণার্থীদের সহযোগিতায় আইন এনেছে কেন্দ্রীয় সরকার। তিন তালাক থেকে মুক্তির জন্য আইন এনেছে, দিদি ক্ষুব্ধ হন। কৃষকদের বঞ্চিত করেছেন দিদি। উন্নয়ন আটকে দেওয়া নয়, বাংলায় চাই ডবল ইঞ্জিন সরকার। সব প্রকল্প চালু করা হবে যেগুলি আটকে দিয়েছেন দিদি। ২ মে নতুন সরকার আসার পর কেন্দ্রীয় প্রকল্প আটকাতে পারবেন না দিদি।    

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

    খেলা করার চেষ্টা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

    দিদি ও দিদি দেখুন ২ মে আসতে আর অর্ধেক মাস বাকি। কয়লা ধুলে ময়লা যায় না। সোনার বাংলার সংকল্পকে নিয়ে বিজেপি সরকার আপনাদের সমস্যা সমাধান করবে। নতুন শিল্প আসবে। বিজেপি সরকারে আপনাদের জীবনে টিএমসি-র তোলাবাজদের অনুপ্রবেশ জিরো করে দেওয়া হবে। পুলিসের কাজে কেউ হস্তক্ষেপ করবে না। জনতার প্রত্যাশা পূরণে দিনরাত কাজ করবে প্রশাসন। বিজেপি কর্মীরা আপনাদের সেবায় থাকবে। 

  • আপনাদের বিরুদ্ধে একটা অভিযোগ করতে চাই। লোকসভা ভোটে দুবার এসেছি। প্রথমে আমার জন্য ভোট চাইতে এসেছিলাম। তারও এক চতুর্থাংশ লোক থাকত। এই প্রথম এত লোক দেখছি। যত দূর দেখছি শুধু কালো মাথা। 

    COMMERCIAL BREAK
    SCROLL TO CONTINUE READING

    আপনার ভোট শুধু টিএমসিকে সাফ করবে না বরং মাফিয়ারাজের অবসান করবে।

    আসানসোলে আগে বিভিন্নপ্রান্ত থেকে কাজের জন্য আসত। সেই আসানসোলে আজ মাফিয়ারাজ। আসানসোল কয়লা মাফিয়া, বালি মাফিয়া, সরকারি জমি দখলের জন্য় রয়েছে ভূমি মাফিয়া। এখানে অবৈধ খনন কার কাছে যায়, তা সবাই দানে। এখানে ভাইপো ট্যাক্স দিতে হয়।

    বাকি চার দফার মতদান, দিদি-ভাইপো টিকিট কাটান। দিদির-ভাইপো সাফ হয়ে যাবেন। 

    আসানসোলে বক্তব্য রাখছেন নরেন্দ্র মোদী। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link