নিজস্ব প্রতিবেদন: লরি বা বাস গেলেই রাস্তায় উড়ছে প্রবল ধুলো। এবড়ো খেবড়ো রাস্তা ঢেকে যাচ্ছে  অন্ধকারে। বেহাল দশা বসিরহাট ত্রিমোহিণী থেকে ময়লাখোলা পর্যন্ত প্রায় সাড় তিন কিলোমিটার রাস্তার। প্রশাসনকে জানিয়েও কোনও সুরাহা না হওয়ায় এবার সরাসরি বিক্ষোভে নামলেন স্থানীয়রা। শনিবার বসিরহাট চৌমাথা ন্যাড়া বটতলা টাকি রোড অবরোধ করে স্থানীয়রা বিক্ষোভ দেখান। এর ফলে সকালবেলায় বেশ কিছুক্ষণ স্তব্ধ হয়ে যায় যান চলাচল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রাস্তার স্থানে স্থানে উঠে গিয়েছে ইট-পাথর। ব্যস্ত রাস্তায় শেষ কবে মেরামতি করা হয়েছিল, তা মনে করতে পারছেন না নিত্যযাত্রীরা। স্থানীয়দের অভিযোগ, এ বিষয়ে বারবার পিডব্লুডি-এর কাছে আর্জি জানানো হলেও কোনও পদক্ষেপ করা হয়নি। তাঁদের বক্তব্য, লিখিত চিঠির উত্তরে কেবলই আশ্বাস মিলেছে। রাস্তা সারানোর বিষয়ে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি।


আরও পড়ুন: রবিবার হালকা থেকে মাঝারি বৃষ্টিতে ভিজতে পারে দক্ষিণবঙ্গ


নিত্যযাত্রীদের অভিযোগ রাস্তার বিপদজনক পরিস্থিতিতে যেকোনও সময়ে ঘটে যেতে পারে দূর্ঘটনা। রাস্তা দিয়ে যাতায়াত করতে পারছেন না সাধারণ মানুষ। তাছাড়া প্রচন্ড ধুলো ওড়ার ফলে সমস্যায় পড়েছেন রাস্তার দুই পাশের বাসিন্দারা। প্রচন্ড ধুলোয় শ্বাসকষ্টে ভুগছেন কেউ কেউ। এবার তারই সুরাহা চেয়ে পথ অবরোধ করেন স্থানীয়রা। দ্রুত রাস্তা মেরামতির আর্জি জানিয়েছেন তাঁরা।