নিজস্ব প্রতিবেদন : ধনেখালি বিধানসভা কেন্দ্রে স্বচ্ছ অভিযানে গিয়ে বিস্ফোরক বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তাঁর সাফ কথা, "আগামীদিনে তৃণমূলে দুজন ছাড়া আর কেউ থাকবে না।" পাশাপাশি এদিন শুভেন্দু অধিকারী বিজেপিতে এলে যে স্বাগত, ইঙ্গিতে তাও বুঝিয়ে দেন লকেট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লকেট বলেন, "তৃণমূলের মধ্যে দ্বন্দ্ব অনেক আগেই শুরু হয়ে গিয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়াতে বলেছিলেন, তৃণমূল ত্যাগী। কী কারণে তিনি ত্যাগী বলেছিলেন? সব তৃণমূলের নেতারা যাঁরা বলেছিলেন, আমরা দলে থাকব কি থাকব না, ভাবছি। ওই কথা শুনে তাঁরা এবার দলত্যাগ করছেন। তৃণমূলকে ত্যাগ করছেন।" এরপরই তিনি দাবি করেন, "আগামীদিনে আরও বড় বড় সব মাথারা বের হবেন। তৃণমূলে ২ জন ছাড়া আর কেউ থাকবে না। পিসি আর ভাইপো ছাড়া আর কেউ থাকবে না। জোড়াফুলে জোড়া মালিক ছাড়া আর কেউ থাকবে না।"


একইসঙ্গে সাংবাদিকদের প্রশ্নে শুভেন্দু অধিকারী প্রসঙ্গে তাঁর স্পষ্ট বক্তব্য, "২০১৯ লোকসভা ভোটে বিজেপি ১৮টা আসন জিতেছে। আগামীতে বিজেপিই ক্ষমতায় আসছে। আমরা জানি যে, বিজেপিই সরকারে আসছে। তাই আমরা চাই যে, ভালো ভালো মানুষগুলো বিজেপির সঙ্গে থাকুক। তাহলেও মানুষও আরও বেশিভাবে আমাদের পাশে থাকবে, সঙ্গে থাকবে। বিজেপি আগেও জিতেছে, আগামীতেও জিতবে। সবাইকে নিয়েই আমরা একসাথে ভালোভাবে কাজ করব।"


এদিন ধনেখালি বিধানসভা কেন্দ্রে স্বচ্ছ ভারত অভিযানে অংশ নিয়ে লকেট জানান বুথে বুথে, ব্লকে ব্লকে, মণ্ডলে মণ্ডলে এই অভিযান হবে। তবে এই 'স্বচ্ছতা' শুধু রাস্তাঘাটের স্বচ্ছতা নয় বলেও উল্লেখ করেন তিনি। বলেন, "দুর্নীতির বিরুদ্ধেও স্বচ্ছতা অভিযান জারি রয়েছে। যাঁরা দুর্নীতিযুক্ত নেতা আছেন, তাঁদের এই বাংলা থেকে বের করতে হবে।"


আরও পড়ুন, মন্ত্রিত্ব ছাড়ার পরই প্রথম সভা শুভেন্দুর, তার আগেই এলাকা ছয়লাপ শিবসেনার পতাকায়