নিজস্ব প্রতিবেদন: ঠিক সময়ে বাস না পাওয়ায় ক্ষোভ গিয়ে পড়ল পুলিসের ওপরেই। থানায় ঢুকে ভাঙচুর চালাল খোদ পুলিসই। বৃহস্পতিবার সন্ধেয় আরামবাগ থাকায় তাণ্ডব চালায় সত্তর সশস্ত্র বাহিনীর জওয়ানরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-শুক্রবার ফের অযোধ্যা মামলার শুনানি, জমা পড়তে পারে স্ট্যাটাস রিপোর্ট


ভোটের ডিউটিতে কোচবিহার থেকে আরামবাগে এসেছিলেন ওইসব জওয়ান। এতদিন ছিলেন আরামবাগ বয়েজ স্কুলে। বৃহস্পতিবার তাদের মেদিনীপুর ফিরে যাওয়ার কথা। সেই মতো তার তৈরিও হয়ে গিয়েছিলেন। কিন্তু বাস আসতে দেরি করে। ফলে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয় তাদের। অবশেষে রাত সাড়ে দশটা নাগাদ একটি বাস এলেও অন্য একটি বাস আসেনি। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন তাঁরা। থানায় ঢুকে ব্যাপক ভাঙচুর শুরু করেন তারা।



প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, থানায় যাকে সামনে পেয়েছেন তাকেই পিটিয়েছেন তারা। বাহিনীর লোকজনের হাতে মার খান পুলিস কর্মীরা। ছবি তুলতে গিয়ে মার খান কয়েকজন সাংবাদিকও। তাদের কাছ থেকে মোবাইল, ক্যামেরা কেড়ে নেওয়া হয়। সাংবাদিকদের অনেকে থানার ভেতরে লুকিয়ে পড়েন।


আরও পড়ুন-আমরা মা কর্ণের মন্দির ভালো করে করেছি, খড়্গপুরে বললেন মমতা


বহিনীর সদস্যদের তাণ্ডব রূপ দেখে তাদের সামনে আসেননি পুলিসের কোনও আধিকারিক। সাংবাদিকদের হুমকি দেওয়া হয়, খবর করলে প্রাণে মেরে ফেলা হবে। এনিয়ে পুলিসের পক্ষ থেকে কেউই মুখ খুলতে চাননি।