নিজস্ব প্রতিবেদন: এলাকা পরিদর্শনে বেরিয়ে হামলার মুখোমুখী ডায়মন্ডহারবারের বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়। তাঁর গাড়ি ঘিরে ধরে ভেঙে দেয় বাইকবাহিনী। নীলাঞ্জনের অভিযোগ, ওই হামলার পেছনে রয়েছে তৃণমূলের লোকজন। ওই আশঙ্কা আগে থেকেই ছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-হিনীর বিরুদ্ধে ভোটাদের প্রভাবিত করার অভিযোগ কাকলির, পালটা ঘুষের প্রস্তাবের অভিযোগ জওয়ানদের



রবিবার নিজের কেন্দ্রের বিভিন্ন এলাকা ঘুরে দেখেছিলেন নীলাঞ্জন রায়।ভোট শুরু হতেই বিভিন্ন এলাকা থেকে হিংসার খবর আসতে থাকে। সেইসব এলাকায় যাওয়া শুরু করেন নীলাঞ্জন। গাড়িতে চড়ে এলাকা পরিদর্শনের সময়ে ডোঙ্গানিয়া মোড়ে থেমে একটি বুথে যান নিলাঞ্জন। সেই সুযোগে ভেঙে দেওয়া হয় তাঁর গাড়ি। পেছনের কাচটির বেশিরভাগ অংশেই ভেঙে যায়।



নীলাঞ্জন রায় বলেন, সকাল থেকেই খবর পাচ্ছিলাম সাতগাছিয়া ও ফলতার কিছু বুথে তৃণমূল ব্যাপক সন্ত্রাস চালাচ্ছে। যেখানে হামলার খবর পেয়েছি সেখানেই গিয়ে ভোটারদের আশ্বাস দেওয়ার চেষ্টা করেছি। সেভাবেই ডোঙ্গারিয়া হাইস্কুল মোড়ে এসেছিলাম। বুথে দিকে গিয়েছি এমন সময় ৫০ জনের একটি বাইক বাহিনী এসে আমার গাড়ির ওপরে হামলা চালায়।


আরও পড়ুন-বুথে ঢুকতে গিয়ে 'আক্রান্ত' অনুপম হাজরা, মারধর বিজেপি মণ্ডল সভাপতিকে, ভাঙল দাঁত


বিজেপি প্রার্থীর অভিযোগ, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই হামলা করা হয়েছে। নির্বাচন কমিশনকে বারেবারেই জানিয়েছি বজবজের সীমন্ত বৈদ্য, ফলতার জাহাঙ্গীর খান বারেবারেই বিজেপি কর্মকর্তাদের ওপরে হামলা চালাচ্ছে। পুলিস বিজেপি কর্মীদের বিরুদ্ধে মামলা করা হচ্ছে। কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না।


এদিকে, পাল্টা তত্ত্ব দিয়েছেন ডায়মন্ডহারবারের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, জয় শ্রীরাম বলার জন্য বেশকিছু যুবককে ভাড়া করেছিল বিজেপি। তাদের টাকা দেওয়া হয়নি। তারাই নীলাঞ্জনের গাড়ি ভেঙেছে।