বাহিনীর বিরুদ্ধে ভোটাদের প্রভাবিত করার অভিযোগ কাকলির, পালটা ঘুষের প্রস্তাবের অভিযোগ জওয়ানদের

দেগঙ্গার গোবিন্দপুর প্রাইমারি স্কুলে পৌঁছন কাকলি। সেখানে লাইনে দাঁড়িয়ে থাকা ভোটারদের কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা 'কমল'-এ ভোট দিতে বলছেন বলে অভিযোগ করেন তিনি। শুরু হয় বচসা। 

Updated By: May 19, 2019, 12:08 PM IST
বাহিনীর বিরুদ্ধে ভোটাদের প্রভাবিত করার অভিযোগ কাকলির, পালটা ঘুষের প্রস্তাবের অভিযোগ জওয়ানদের

নিজস্ব প্রতিবেদন: বারাসত কেন্দ্রের দেগঙ্গায় কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়ালেন তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার। এদিন ভাঙড়ের গোবিন্দপুর অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁর। কাকলির অভিযোগ, ভোটারদের বিজেপিতে ভোট দিতে প্রভাবিত করছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। বাহিনীর পালটা অভিযোগ, তাদের ঘুষ দেওয়ার চেষ্টা করেছিল তৃণমূল। 

 

ঘটনার সূত্রপাত বেলা ১০টা নাগাদ। দেগঙ্গার গোবিন্দপুর প্রাইমারি স্কুলে পৌঁছন কাকলি। সেখানে লাইনে দাঁড়িয়ে থাকা ভোটারদের কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা 'কমল'-এ ভোট দিতে বলছেন বলে অভিযোগ করেন তিনি। শুরু হয় বচসা। কাকলির আরও অভিযোগ, তৃণমূলের বুথ অফিস ভাঙচুর করেছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। এমনকী ভোটারকে গুলি করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ তাঁর। 

ইসলামপুর উপনির্বাচনে বিজেপির ভোটারদের বাধাদানের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন ওই বুথে কেন্দ্রীয় বাহিনীর দায়িত্বপ্রাপ্ত আধিকারিক। তিনি বলেন, অহেতুক বুথে ঢুকে অশান্তি পাকানোর চেষ্টা করছেন তৃণমূল প্রার্থী। কাউকে কোনও দলে ভোট দিতে অনুরোধ করেনি বাহিনী। 

.