নিজস্ব প্রতিবেদন : ফের বেফাঁস ভাঙড়ের ভোগালি ২-এর পঞ্চায়েত প্রধান মোদ্দাসের হোসেন। ফের উসকে দিলেন বিতর্ক। আরাবুল ইসলামের উপস্থিতিতেই হুমকি দিলেন, কোনও বুথে কোনও বিরোধী এজেন্ট বসতে দেওয়া হবে না বলে। উল্লেখ্য, দিন কয়েক আগেই এই মোদ্দাসের হোসেন 'চেক নিন, মিমিকে ভোট দিন' বলে বিতর্কে জড়িয়েছিলেন। সেই রেশ কাটতে না কাটতেই আবার নয়া হুমকি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


নির্বাচনী প্রচারে এদিন ভোগালি ২-এর পঞ্চায়েত তৃণমূলের একটি কর্মীসভার আয়োজন করা হয়। সেই সভায় উপস্থিত ছিলেন আরাবুল ইসলামও। মঞ্চে তখন আরাবুল ইসলাম বসে, সেইসময়ই মাইক হাতে হুঁশিয়ারি দিতে শোনা যায় মোদ্দাসের হোসেনকে। দলীয় কর্মীদের উদ্দেশে তিনি বলেন, "যেভাবে নির্দেশ দিচ্ছি, সেইভাবে কাজ কর। দেওয়াল লিখন তো দূরের কথা। সিপিআইএম, বিজেপি যেন কোনও এজেন্ট বসাতে না পারে। যা করবে সব তৃণমূলের লোকেরা করব।"


আরও পড়ুন, দলের লোকেরাই হামলা চালিয়েছে লকেটের বাড়িতে, স্পষ্ট করলেন বিজেপি নেতা


এখানেই না থেমে তাঁর আরও সংযোজন, "দরকারের সময় তৃণমূল সরকারই কন্যাশ্রী, যুবশ্রী প্রকল্পে টাকা দিয়ে সহায়তা করেছে। তাই এখন ভোটের সময় অন্য ঘরে ভোট পড়লে, আদর করার সময় থাকবে না।" বিজেপির ঘরে ২-৩টি ভোট পড়লে, কী করা হবে, তা নিয়ে দলীয় কর্মীরা পরে সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি।


আরও পড়ুন, নব্বই শতাংশ বুথেই আধাসেনা! তৃতীয় দফায় আরও ৫০ কোম্পানি বাহিনীর দাবি


নিজের পঞ্চায়েত এলাকার তৃণমূল কর্মীদের সকাল সকাল বুথে চলে যাওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। কোনওভাবেই যাতে নির্দেশ অমান্য না করা হয়, সেই হুঁশিয়ারিও দিয়েছেন।