নিজস্ব প্রতিবেদন : পার্টি অফিসে ঢুকে মারধর বিজেপি নেতাকে। মারের চোটে মাথা ফাটল ওই নেতার। ঘটনাটি ঘটেছে দমদমের গোরাবাজারে। এই ঘটনায় দমদম থানায় অভিযোগ দায়ের করেছেন বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


জানা গিয়েছে, আহত বিজেপি নেতার নাম চণ্ডীচরণ রায়। উত্তর ২৪ পরগনা জেলা বিজেপির সাধারণ সম্পাদক তিনি। এদিন দুপুরে গোরাবাজারে বিজেপি পার্টি অফিসে বসে ভোটার তালিকা নিয়ে কাজ করছিলেন চণ্ডীচরণ রায়। অভিযোগ, সেইসময়ই জনা চারেক যুবক মুখে গামছা বেঁধে ঢুকে পড়ে পার্টি অফিসের ভিতর। ঢুকেই দরজা বন্ধ করে দেয়। তারপরই শুরু হয় তাণ্ডব। চণ্ডীচরণ রায়ের উপর চড়াও হয় যুবকের দল।


আরও পড়ুন, 'কোনও বুথে কোনও বিরোধী এজেন্ট বসতে দেব না', আরাবুলের উপস্থিতিতেই হুমকি তৃণমূল নেতার


লোহার রড, চেলা কাঠ দিয়ে চণ্ডীচরণ রায়কে মারধর করা হয় বলে অভিযোগ। মারের চোটে মাথা ফেটে যায় চণ্ডীচরণ রায়ের। ভাঙচুর করা হয় পার্টি অফিসের চেয়ার টেবিল। রক্তারক্তি কাণ্ড বাঁধে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় চণ্ডীচরণ রায়কে। পুরসভা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। খবর পেয়েই পার্টি অফিসে আসে দমদম থানার পুলিস। এরপরই এই ঘটনায় দমদম থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করে দমদমের বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য।


আরও পড়ুন, দলের লোকেরাই হামলা চালিয়েছে লকেটের বাড়িতে, স্পষ্ট করলেন বিজেপি নেতা


হামলার ঘটনায় দমদম পৌরসভার উপপুরপ্রধান বরুণ নট্য দাবি করেছেন, তৃণমূলের কোনও কর্মী এই কাজ করেননি। এই ঘটনা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল। কে নেতা হবে তাই নিয়েই গন্ডগোল। পুলিশ তদন্ত করুক।