নিজস্ব প্রতিবেদন : প্রচারে বেরিয়ে আক্রান্ত হলেন ডায়মন্ডহারবার কেন্দ্রের বাম প্রার্থী ফুয়াদ হালিম। হামলার ঘটনায় শাসকদল তৃণমূলের দিকে অভিযোগের আঙুল উঠেছে। এই ঘটনায় কমিশনে অভিযোগ দায়ের করেছে সিপিআইএম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে প্রাক্তন স্পিকার প্রয়াত হাসিম আব্দুল হালিমের ছেলে ফুয়াদ হালিমকে প্রার্থী করেছে সিপিআইএম। এদিন দুপুরে  ফলতা বিধানসভা এলাকার সতের পোলে প্রচারে যান বাম প্রার্থী ফুয়াদ হালিম।


আরও পড়ুন, বিজেপির অভিযোগে ভোটের একদিন আগেই অপসারিত কোচবিহারের পুলিস সুপার


অভিযোগ, সতের পোল থেকে জমায়েতের পর প্রচার শুরু হতেই হামলা করা হয়। সশস্ত্র অবস্থায় কয়েকজন যুবক বাম প্রার্থী ও কর্মীদের উপর ঝাঁপিয়ে পড়েন। ফুয়াদ হালিমকে বাঁশপেটাও করা হয় । হামলার জেরে ফুয়াদ হালিম ছাড়াও আরও ৬ থেকে ৭ জন বাম কর্মী গুরুতর আহত হন বলে অভিযোগ। জখম ফুয়াদ হালিম সহ বাম কর্মীদের সঙ্গে সঙ্গেই নিয়ে যাওয়া হয় আমতলা গ্রামীণ হাসপাতালে।



হামলার ঘটনায় তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছে বামেরা। যদিও বামেদের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই এই ঘটনায় কমিশনের দ্বারস্থ হয়েছে বামেরা। হামলার ঘটনায় কমিশনে দায়ের করা হয়েছে অভিযোগ।


আরও পড়ুন, 'সাবধান! কেন্দ্রীয় নির্বাচন কমিশন ভোট করাচ্ছে', মুর্শিদাবাদ নিয়ে হুঁশিয়ারি বিবেক দুবের


উল্লেখ্য, এদিন সকালেই আসানসোলে আক্রান্ত হন গৌরাঙ্গ চ্যাটার্জি। প্রচার সেরে গাড়িতে উঠার সময় সিপিএম প্রার্থীর উপর হামলার ঘটনা ঘটে। হামলার জেরে গুরুতর আহত হন গৌরাঙ্গ চ্যাটার্জি। এক্ষেত্রেও শাসকদল তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল উঠেছে। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছেন বারাবনির তৃণমূল বিধায়ক বিধান উপাধ্যায়। তাঁর পাল্টা অভিযোগ সিপিআইএম-এর গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা ঘটেছে।