নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশ থেকে ছেলে এনে তৃণমূল কর্মীদের মারের হুমকি দিয়েছেন ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। তাঁর প্রতিদ্বন্দ্বী তৃণমূল প্রার্থী দেবের প্রতিক্রিয়া, সমস্যা হলে পুলিসকে বলতে পারতেন।       


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন ভারতী ঘোষ সর্বসম্মক্ষে হুমকি দেন,''ভোটের পর একবছর ধরে খুঁজে খুঁজে মারব। টেনে টেনে বাড়ি থেকে বের করে আনব। উত্তরপ্রদেশ থেকে এক হাজার ছেলে ঢোকাব। কিচ্ছু করতে পারবি না। এক হাজার লোক ঢোকাব। খুঁজে পাওয়া যাবে না তোদের। যা বাড়ি চলে যা। ঘরে ঢুকে যা। তালা মার'। 


ভারতীর এহেন বক্তব্যের পর নিয়ন্ত্রিত প্রতিক্রিয়া দিয়েছেন ঘাটালের বিদায়ী সাংসদ দীপক অধিকারী। তাঁর কথায়, ''আমি ভাবতে পারছি না। এটা কি ধরনের রাজনীতি! উনি এটা বলতে পারেন না। তার ওপর তিনি প্রাক্তন এসপি। যাই হোক, তিনি পুলিশকে বলতে পারতেন। পর্যবেক্ষক, কেন্দ্রীয় বাহিনী কি জন্য রয়েছে! এটা যদি রাজনীতি হয় তাহলে আমি এমন রাজনীতি করতে পারব না''।   


প্রসঙ্গত, দিন কয়েক আগে প্রচারে বেরিয়ে দোকানপাট বন্ধ দেখতে পান ভারতী ঘোষ। দোকানপাট সব বন্ধ দেখে মেজাজ সপ্তমে ওঠে ভারতী ঘোষের। তখন কেশপুর ও আনন্দপুর থানার ওসিকে উদ্দেশ করে হুমকি দিতে শোনা যায় ভারতী ঘোষকে। থানার অফিসারদের পর এবার তৃণমূল কর্মীদের প্রকাশ্যে মারধরের হুমকি দেওয়ার অভিযোগ উঠল ঘাটালের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে।


এদিন আনন্দপুরের গাড়রবাগে দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে যান ভারতী ঘোষ। সেখানেই প্রকাশ্যে তৃণমূল কর্মীদের হুমকি দিতে শোনা যায় তাঁকে। প্রকাশ্যে ভারতী ঘোষ বলেন, "উত্তরপ্রদেশ থেকে হাজার ছেলে নিয়ে এসে ঘরে ঢুকিয়ে দেব। বাড়ি থেকে টেনে বের করে এনে মারব। কুকুরের মতো মারব। খুঁজে পাওয়া যাবে না। ঘরে ঢুকে তালা মার বলছি।" এই মন্তব্যের পরই এদিন ফের নতুন করে উত্তেজনা ছড়ায় আনন্দপুরে।


আরও পড়ুন-ওরা এই কাজটাই ভালো পারে, মমতার ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে তৃণমূল