নিজস্ব প্রতিবেদন : অর্জুন সিংহের মন্তব্যের প্রেক্ষিতে রিপোর্ট চাইল কমিশন। আগামিকাল ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে ভোট। এদিন ভোটগ্রহণ প্রসঙ্গে বিজেপি প্রার্থী অর্জুন সিং বলেন, "আমার প্রত্যেকটা ভোটে অপারেশন হয়। কালকের ভোটে অন্য অপারেশন।" এই মন্তব্যের প্রেক্ষিতেই রিপোর্ট তলব করেছে কমিশন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


অন্যদিকে, আজ হালিশহরে কেন্দ্রীয় বাহিনীর সামনেই পুলিসের সঙ্গে বচসায় জড়ান বিজেপি প্রার্থী। শনিবার রাতে বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। আজ ঘটনাস্থলে যান অর্জুন সিং। অর্জুন সিং ঘটনাস্থলে যেতেই পুলিসও ঘটনাস্থলে পৌছয়। এরপরই পুলিসের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি প্রার্থী।


আরও পড়ুন, পঞ্চম দফায় বাড়ি থেকে বুথ পর্যন্ত ভোটারদের নিরাপত্তা দেওয়ার প্রতিশ্রুতি কমিশনের  


পুলিসের চোখে চোখ রেখে প্রশ্ন করতে দেখা যায় অর্জুন সিংকে। পুলিসের কাছে তিনি জানতে চান, গতকাল আপনারা কোথায় ছিলেন? পুলিসকে ঘিরে ক্ষোভ উগরে দেন বিজেপি কর্মীরাও। কেন্দ্রীয় বাহিনীর সামনেই বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। রীতিমতো 'ধস্তাধস্তি' বেঁধে যায় পুলিসের সঙ্গে অর্জুন সিং সহ বিজেপি কর্মী, সমর্থকদের। প্রসঙ্গত, হালিশহর এলাকাটি মুকুল পুত্র শুভ্রাংশু রায়ের বিধানসভা কেন্দ্র বিজপুরের অন্তর্গত।


আরও পড়ুন,  'আমিও অভিমানী হতে পারি', বেলপাহাড়িতে দাঁড়িয়ে দুঃখপ্রকাশ মমতার


পাশাপাশি, এদিন নোয়াপাড়া এলাকা থেকে একের পর এক অভিযোগ আসে। বিজেপির পোস্টার, ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয়েছে বলে অভিযোগ আসে। সেই অভিযোগ পেয়েই ছুটে যান অর্জুন সিং। তৃণমূলের পার্টি অফিসের সামনে দাঁড়িয়েই তৃণমূলকে দুষতে দেখা যায় তাঁকে।