সুতপা সেন : "কেউ কেউ পয়সা নিচ্ছে, শুনেছি। কাউকে টাকা দেবেন না। কে এমএলএ, এমপি দেখার দরকার নেই। দিদি আছে। দিদি সব করবে।" হাসিমারায় চা-শ্রমিকদের সমাবেশে আশ্বাস দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


৩ এপ্রিল শিলিগুড়ির সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তোপ দাগেন চা বাগানগুলির উন্নয়নে তৃণমূল সরকার কিছুই করেনি বলে। এদিন চা শ্রমিকদেরকে সামনে রেখে প্রধানমন্ত্রীর সেই বক্তব্যের পাল্টা জবাব দেন মমতা। বলেন, "ভোটের আগে মোদী বলেছিল, চা বাগান খুলে দেবে। কিন্তু ভোটের পর পালিয়েছে।" হাসিমারার সভা থেকে আলিপুরদুয়ারের বিজেপি প্রার্থী জন বারলাকে 'দাঙ্গাবাজ' বলেও উল্লেখ করেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে আরও বলেন, "বিজেপি ভোটের আগে পয়সা দিতে আসবে। পয়সা  নিয়ে নাও। কিন্তু ওদের ভোট দিও না।"



আরও পড়ুন, 'পক্ষপাতদুষ্ট কমিশন!'পুলিস কর্তা বদলিতে চিঠি ক্ষুব্ধ মুখ্যমন্ত্রীর, পড়ুন চিঠিটি


হাসিমারায় বিঘের পর বিঘে জমিজুড়ে চা বাগান। সভায় চা শ্রমিকদের মুখ্যমন্ত্রী আশ্বাস দেন, "প্রার্থী দশরথ তিরকে আপনাদের বিরুদ্ধে কিছু করবে না। আমি করতে দেব না।" এরপরই তিনি জানান, কেউ কেউ টাকা-পয়সা নিচ্ছে বলে তাঁর কাছে অভিযোগ এসেছে। কিন্তু, কাউকে দেখার দরকার নেই। তিনি আছেন এবং তিনি-ই সব করবেন বলে আশ্বাস দেন মমতা বন্দ্যোপাধ্য়ায়।