নিজস্ব প্রতিবেদন: চার বছর বিদেশে কাটিয়েছেন মোদী। বাকি সময়টা মানুষের মুণ্ড নিয়ে ফুটবল খেলেছে। নদিয়ার পানিঘাটার সভায় এভাবে নরেন্দ্র মোদীকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূল নেত্রীর কথায়,''৫ বছরের মধ্যে সাড়ে চার বছর বিদেশেই কাটিয়েছেন মোদী। বাকি সময়টা মানুষের মুণ্ড নিয়ে ফুটবল খেলেছে। গোরক্ষার নামে মানুষ মেরেছে। হারার ভয়ে মোদীর মুখ চোখ শুকিয়ে গিয়েছে। হারাতঙ্ক রোগে ভুগছে''।



এদিনই দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে মমতাকে চাঁচাছোলা ভাষায় বিঁধেছেন নরেন্দ্র মোদী। পানিঘাটার সভায় পাল্টা আক্রমণে মমতা। বলেন, ''বাংলায় ঘুরে বেড়াচ্ছে। ভাবছে হিন্দু মুসলমান করে যদি কিছু পায়। 
ওরা অতিথি। সরপুরিয়া, কাঁচা গোল্লা, মিহিদানা খাওয়ান। একটা ভোট ও দেবেন না''।


বাংলায় দুর্গাপুজা ও সরস্বতী পুজো করতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করে গিয়েছেন অমিত শাহ। শনিবার বুনিয়াদপুরের সভায় মোদী বলেন, ''অন্যদেশের লোক এনে রাজ্য নির্বাচনী প্রচার করানো হচ্ছে। তোষণের রাজনীতি করার জন্য এসব করা হচ্ছে। দেশের কোথাও এ জিনিস দেখেছেন? এনিয়ে মমতা বলেন,''মোদী আজ অভিযোগ করেছে আমি না কি পুজো করতে দিই না। ৪০টি বড় ক্লাব, যারা দূর্গা পূজা করে তাদের ইনকাম ট্যাক্স রেইড করিয়েছে। আজ তারা আবার পুজোর কথা বলছে।
 হঠাৎ করে গদা নিয়ে রাস্তায় বেড়িয়ে পড়েছে। কার মাথা ভাঙবে? হিন্দু ধর্ম কে বদনাম করতে বেড়িয়েছে। ওদের ভোট দেবেন না''।


আরও পড়ুন- ঠিক আটের দশকের কাশ্মীরি পণ্ডিতদের তাড়ানোর মতো পরিস্থিতি বাংলায়, আশঙ্কিত মোদী


মমতার ঘোষণা, ভারত সরকার তৈরি করব আমরা। তাপস পাল অসুস্থ তাই আসেনি। আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।