নিজস্ব প্রতিবেদন : মঞ্চে বসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর সামনেই পুলিস সুপারকে 'হুমকি' দিলেন বিজেপি নেতা মুকুল রায়। প্রধানমন্ত্রীর সামনেই মুকুল রায়ের 'দেখে নেওয়ার' হুমকি ঘিরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নির্বাচনী প্রচারে রবিবার কোচবিহারের রাসমেলা ময়দানে জনসভা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ১১ এপ্রিল প্রথম দফার ভোটের আগে নির্বাচনী প্রচারে এদিন দ্বিতীয়বারের জন্য রাজ্যে আসেন প্রধানমন্ত্রী। এদিকে আজকের প্রধানমন্ত্রীর সভার আগে সভাস্থল ঘিরে মাথাচাড়া দেয় বিতর্ক। মঞ্চ বেঁধে মাঠ দখলের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। এরপরই নির্বাচনের কমিশনের দ্বারস্থ হয় বিজেপি। তারপরই তৃণমূলের বাঁধা মাচার একাংশ খুলে ফেলে প্রধানমন্ত্রীর সভার জন্য মঞ্চ প্রস্তুত করে বিজেপি।


আরও পড়ুন, 'পাই পয়সা বুঝে নেবে চৌকিদার', কোচবিহারে হুঙ্কার মোদীর


এদিন সেই প্রসঙ্গেই কোচবিহারের পুলিস সুপার অভিষেক গুপ্তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন মুকুল রায়। মঞ্চে তখন প্রধানমন্ত্রী উপস্থিত। তাঁর সামনেই মুকুল রায়কে বলতে শোনা যায়, "প্রধানমন্ত্রীকে সামনে রেখে বলতে চাই, এই জেলার রিটার্নিং অফিসার কৌশিক বাবু এবং এই জেলার পুলিস সুপার অভিষেক গুপ্তা। আপনারা পারলে আপনাদের গায়ের উর্দিটাকে খুলে ফেলে দিন। এই সভা করার জন্য যে নোংরামি করলেন, সেই নোংরামি কিন্তু মনে রাখব।" এরপরই একেবারে 'হুমকি'র সুরে মুকুল রায় বলেন,  "অভিষেক গুপ্তা, আমিও ১০ বছর রাজনীতিতে থাকব। তুমি কত বড় এসপি আমরা দেখব!" মুকুল রায়ের এই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই বিতর্ক দানা বেঁধেছে। শুনুন-



এর পাশাপাশি এদিন ফের মুকুল রায় অভিযোগ করেন, "পঞ্চায়েত ভোটে ৭০ হাজার মানুষ ভোট দিতে পারেনি।" আবারও সব বুথে কেন্দ্রীয় বাহিনীর দাবিতে সরব হন তিনি।