নিজস্ব প্রতিবেদন : হেলিপ্যাড নিয়ে সমস্যার কারণে শেষপর্যন্ত বাতিল-ই হয়ে গেল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর শিলিগুড়ির সভা। রবিবার শিলিগুড়ির দাগাপুরে জনসভা করার কথা ছিল কংগ্রেস সভাপতির। কিন্তু শেষ পর্যন্ত সভার জন্য রাহুল গান্ধীর কপ্টার নামার অনুমতি দেয়নি জেলা প্রশাসন। হেলিপ্যাড তৈরির জন্য উপযুক্ত মাঠ না পাওয়ায় শেষপর্যন্ত বাতিল-ই হয়ে গেল শিলিগুড়িতে রাহুল গান্ধীর আগামিকালের সভা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রাহুল গান্ধীর কপ্টার নামার অনুমতি না মেলায় কংগ্রেসের নিশানায় মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় সস্তা ও অসাংবিধানিক রাজনীতি করছেন বলে অভিযোগ কংগ্রেসের। রাজ্য কংগ্রেস নেতা ও দার্জিলিং লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী শঙ্কর মালাকার অভিযোগ করেন, জেলা প্রশাসনের এই সিদ্ধান্ত প্রমাণ করে তৃণমূল কংগ্রেস এখন ভয় পাচ্ছে। এর জন্য বিরোধী দলের বিরুদ্ধে সস্তা ও অসাংবিধানিক পদক্ষেপ নিচ্ছে। রাহুল গান্ধীর সভার জন্য প্রশাসনের অ্যাপে নির্দিষ্ট পদ্ধতি মেনেই আবেদন করা হয়েছিল বলে জানান তিনি।


আরও পড়ুন, সুপ্রিম কোর্টে পাল্টা হলফনামায় আত্মপক্ষ সমর্থন রাজীব কুমারের


প্রসঙ্গত, এর আগে উত্তরবঙ্গে অমিত শাহ ও যোগী আদিত্যনাথের কপ্টার নামা নিয়েও টালাবাহানা তৈরি হয়। ১৮ এপ্রিল দ্বিতীয় দফার ভোটগ্রহণ। তার আগে নতুন কোনও দিনে রাহুল গান্ধী আসবেন কিনা, তা নিয়ে এখনও কোনও সিদ্ধান্তের কথা কংগ্রেসের তরফে জানা যায়নি।