নিজস্ব প্রতিবেদন : প্রেমিকাকে আর পছন্দ নয়। আর তাই প্রেমিকার 'নগ্ন' ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। আরও অভিযোগ, পুলিসের দ্বারস্থ হলেও মেলেনি কোনও সাহায্য। নানা বাহানা দেখিয়ে বার বার ফিরিয়ে দেওয়া হয়েছে অভিযোগকারী যুবতীকে। বীরভূমের সিউড়ির এই ঘটনা সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিউড়ির ফকিরপাড়ার বাসিন্দা ডাক্তারি পড়ুয়া কউসর আলির সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল এলাকারই এক যুবতীর। দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ছিল তাঁদের। বিয়ের কথাও শুরু হয়েছিল। কিন্তু হঠাত্ই ছন্দপতন।


ওই যুবতী জানিয়েছেন, কখনও ছেড়ে যাবে না বলে কউসর তাঁকে কথা দিয়েছিল। বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিল। কউসরের কথায় বিশ্বাস করেছিলেন তিনি। এরপর সম্পর্ক দিন গড়াতেই 'প্রেমিক' কউসর বিভিন্ন সময়ে তাঁর কাছে 'নগ্ন-অর্ধনগ্ন' ব্যক্তিগত ছবি চাইতে শুরু করে। 'প্রেমিক'-কে বিশ্বাস করে তাঁর 'আবদার'ও মিটিয়েছিলেন তিনি। কিন্তু, বেশ কিছুদিন ধরে হঠাত্ই তাঁকে এড়িয়ে চলতে শুরু করে কউসর।


আরও পড়ুন, শিলিগুড়ির সাফারি পার্কে সদ্যোজাত বাঘের ছানাদের নামকরণ করবেন মুখ্যমন্ত্রী


অভিযোগ, সেইসময়ই ওই যুবতীর চোখে পড়ে বিভিন্ন সময় তাঁর কাছ থেকে নেওয়া ব্যক্তিগত সব ছবি ফেসবুকে পোস্ট করছে কউসর। ওই যুবতী জানিয়েছেন, বার বার কউসরকে তিনি অনুরোধ করেন এরকম না করতে। কিন্তু তাতে পাত্তা দেয়নি কউসর। সে একের পর এক ছবি পোস্ট করতেই থাকে।


আরও পড়ুন, "বাংলা ভাগ হতে পারে, ভাগ হয় না রবীন্দ্র-নজরুল", বললেন হাসিনা


এরপরই পুলিসের দ্বারস্থ হন ওই যুবতী। জেলাশাসকের কাছেও দরবার করেন তিনি। অবিলম্বে অভিযুক্ত কউসরকে গ্রেফতারের দাবি জানান ওই যুবতী। কিন্তু কোথাও কোনও সহযোগিতা পাননি বলেই দাবি তাঁর। অভিযোগ, নানা অজুহাত দেখিয়ে বার বারই ফিরিয়ে দেওয়া হয়েছে তাঁকে।