ওয়েব ডেস্ক : প্রেমের সম্পর্ক মানতে নারাজ প্রেমিকার পরিবার। প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গলা কেটে খুন করল প্রেমিক। অভিযুক্ত প্রেমিক শুভাশিস মাইতিকে গ্রেফতার করল পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রক্তাক্ত প্রেম। নৃশংস প্রেমিক। আর তাই গলার নলি কেটে খুন। বেলদার রাধানগরে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছ়ডায়।


ঠিক কী ঘটেছে সেখানে?


ক্লাস ইলেভেনের ছাত্রী কৃষ্ণা দাসের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল প্রতিবেশী যুবক শুভাশিস মাইতির। কোনও কাজ করত না শুভাশিস। আর তাই এই সম্পর্ক মেনে নেয়নি কৃষ্ণার বাড়ির লোকজন। শুভাশিসকে কৃষ্ণার সঙ্গে মেলামেশা করতে বারণ করেন তাঁরা। এরপরেই ঘটে যায় মারাত্মক ঘটনা।


আরও পড়ুন- ট্রলারের মধ্যে শ্রমিকের রহস্য মৃত্যু


বৃহস্পতিবার রাত দেড়টা নাগাদ কৃষ্ণাকে ফোন করে শুভাশিস। তাকে বাড়ির বাইরে আসতে বলে। প্রেমিকের কথায় বেরিয়ে আসে কৃষ্ণা। তখনই সাংঘাতিক কাণ্ড করে বসে শুভাশিস। ধারালো অস্ত্র দিয়ে প্রেমিকার গলা কেটে পালিয়ে যায় সে। কৃষ্ণার চিত্কারে ছুটে আসেন বাড়ির লোকজন। কিন্তু ততক্ষণে সব শেষ। হাসপাতালে নিয়ে যাওয়ারও সুযোগ দেয়নি সে। ঘটনাস্থলেই মারা যায় কৃষ্ণা।
 
ঘটনার তদন্ত শুরু করেছে বেলদা থানা। ধরা পড়েছে শুভাশিস। ক্লাস ইলেভেনের ছাত্রীর এমন মর্মান্তিক মৃত্যুতে খুনি প্রেমিকের ফাঁসি চায় মৃতার পরিবার। এদিকে, মেধাবী ছাত্রীটির মৃত্যুতে থমথমে বেলদার রাধানগর।