জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের শ্রদ্ধা কাণ্ডের ছায়া। মধ্যমগ্রামেই ঘটে গেল দিল্লির ঘটনার পুনরাবৃত্তি। স্ত্রীকে খুনের পর, দেহ টুকরো টুকরো করে ব্যাগে ভরে খালে ভাসিয়ে দেওয়ার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে ৷ হাড়হিম করা এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামের উত্তর জোজরা গ্রামে। ওই ব্যক্তি নিজেও আত্মহত্যার চেষ্টা করেছিল। বর্তমানে তাকে বারাসাত মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Nathula: চেনাই যায় না! তুষারপাতে সাদা হয়ে আছে নাথুলার পাহাড়ি পথ, ছাঙ্গু...


এখনও পর্যন্ত মধ্যমগ্রামের সেই খাল থেকে মুখের কিছুটা অংশ, হাতের টুকরো উদ্ধার করতে পেরেছে পুলিস। উদ্ধার হয়েছে গলার নীচ থেকে পেট পর্যন্ত অংশ। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, ওই মহিলার নাম সায়রা বানু। স্বামী নুরউদ্দিন মণ্ডল নিজের স্ত্রীকে খুন করে দেহ টুকরো টুকরো করে প্রথমে দুটি ব্যাগে ভরে এবং তারপর নোয়াই খালে ভাসিয়ে দেয়। যাতে কারও সন্দেহ না হয় সে জন্য মধ্যমগ্রাম থানায় লিখিত ভাবে স্ত্রীর নিখোঁজ হয়ে যাওয়ার অভিযোগও জানান। 


দিন কয়েক আগে তার স্ত্রী সায়রা বানুর খোঁজ মিলছে না বলে মাধ্যমগ্রাম থানায় ডায়েরি করেছিল নুরুদ্দিন মণ্ডল। তদন্তে নামে পুলিস। পরে পুলিসের জেরায় স্বামী নুরউদ্দিন মণ্ডল জানায়, স্ত্রীকে খুন করে দেহ খালে ভাসিয়ে দিয়েছে। একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরেই পারিবারিক বিবাদ চলছিল সম্পর্কে দম্পতি সায়েরাবানু বিবি ও নুরউদ্দিন মণ্ডলের। জমিটি নিজের মেয়েকে দেবেন বলে রেখেছিলেন সায়েরাবানু বিবি। কিন্তু সেই জমি নিজের নামে লিখিয়ে নিতে চাইতো নুরউদ্দিন। আর তার জেরেই সায়েরাবানু বিবিকে নুরউদ্দিন মণ্ডল খুন করেছে বলে অভিযোগ। 


প্রসঙ্গত, দিল্লিতে লিভ-ইন সঙ্গী আফতাবের হাতে খুন হতে হয়েছিল শ্রদ্ধা ওয়াকারকে। লিভ ইন পার্টনারের দেহ ৩৫ টুকরো করে তা ফ্রিজে ভরে রেখেছিল অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালা। তারপর ধীরে ধীরে তা জঙ্গলে ফেলে আসত।  জানা গেছিল, ২০১৮ সাল থেকেই আফতাবের সঙ্গে সম্পর্ক ছিল শ্রদ্ধার। 



আরও পড়ুন, Lakshmir Bhandar: বহাল তবিয়তে মহিলা অথচ সরকারি খাতায় মৃত, বছর ভর বন্ধ লক্ষ্মীর ভান্ডার


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)