নিজস্ব প্রতিবেদন: সময় লাগল ২৪ ঘণ্টা। নলহাটি গুলিকাণ্ডে মূল অভিযুক্ত বীরু শেখকে গ্রেফতার করল পুলিস। মুর্শিবাদে ধরা পড়ল সে। ধৃতকে ৯ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। স্ত্রীকে আটক করা হয়েছিল আগেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত্র মঙ্গলবার। সেদিন স্বামী-স্ত্রীর ঝগড়ার মাঝে গুলি চলে নলহাটিতে। সেই 'গুলি'তেই মৃত্যু হয় নিকিতা খাতুন নামে এক কলেজ ছাত্রীর। কীভাবে? মৃতার পরিবারের দাবি, দুপুরে বাড়ি ছাদে স্ত্রীর সঙ্গে ঝগড়া হচ্ছিল বীরু শেখের। তখন ছাদের ছিলেন নিকিতাও। ঝগড়ার মাঝে এতটাই উত্যক্ত হয়ে উঠেছিলেন যে, স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় বীরু! কিন্তু লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলি লাগে ওই কলেজ ছাত্রীর গায়ে।


আরও পড়ুন: চায়ের দোকানে রাজনীতি নিয়ে তর্কাতর্কি! TMC নেতাকে গুলি


তারপর? আশঙ্কাজনক অবস্থায় নিয়ে যাওয়া হয়েছিল রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। হাসপাতালে গুলিবিদ্ধ নিকিতা খাতুনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, ওই যুবতীর সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্ক ছিল বীরুর। তার স্ত্রীকে আটক করা হয়। মূল অভিযুক্তের অবশ্য নাগাল পাওয়া যায়নি। ঘটনার পর পালিয়েছিল বীরু। অবশেষে মুর্শিদাবাদের পাঁচগ্রাম থেকে গ্রেফতার করা হল তাকে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)