সন্দীপ ঘোষ চৌধুরী: ব্যবধান মাত্র কয়েক ঘণ্টার। বাবা, মায়ের পর এবার পুলিসের জালে ছেলে। কেতুগ্রামে স্ত্রীর হাত কাটাকাণ্ডে অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত, আক্রান্তের স্বামী। পুলিস সূত্রে খবর, ভিনরাজ্যে গা-ঢাকা দেওয়ার পরিকল্পনা করেছিল সে। কেতুগ্রাম ও মুর্শিদাবাদ সীমান্ত থেকে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ধৃতের নাম সরিফুল শেখ। বাড়ি, কেতু্গ্রামেই। পেশায় সে মুদি দোকানদার। বছর পাঁচেক আগে ভালোবেসে রেনু খাতুনকে বিয়ে করে সরিফুল। তখন বেসরকারি নার্সিংহোমে কাজ করতেন রেনু। পরে কলকাতার আরজিকর হাসপাতাল থেকে নার্সিংয়ের প্রশিক্ষণ নেন। শুধু তাই নয়, চাকরিও পেয়ে যান সরকারি হাসপাতালে। আর তাতেই ঘটে বিপত্তি।


আরও পড়ুন: পঞ্চায়েত অফিসের বিদ্যুৎ ব্যবহার করে ছেলের জন্মদিনের পার্টি! বিতর্কে তৃণমূল প্রধান


অভিযোগ, স্ত্রী সরকারি চাকরি পাওয়ার পর থেকেই 'নিরাপত্তাহীনতা'য় ভুগতে থাকে সরিফুল। ভাবতে শুরু করে যে, রেনু হয়তো স্বামীকে ছেড়ে চলে যেতে পারেন! পরিবারের লোকেদের দাবি, শনিবার রাতে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্রের কোপে রেনু ডান হাতের কব্জি কেটে নেয় সরিফুল! এদিন রাতে কেতু্গ্রাম ও মুর্শিদাবাদের সীমান্ত লাগোয়া হলদি গ্রাম থেকে গ্রেফতার করা হল অভিযুক্তকে। এর আগে, ভোরে কেতুগ্রামের চাকটা বাসস্ট্যান্ড থেকে ধরা পড়ে সরিফুলের বাবা-মা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)