রণজয় সিংহ: ২৪ ঘণ্টা পার। কিন্তু মালদার হরিশ্চন্দ্রপুরের তরুণী খুনের রহস্যভেদ এখনও করতে পারেনি পুলিস। খুনের ঘটনায় ক্লু খুঁজছে পুলিস। এখনও জানা যায়নি নিহত তরুণীর পরিচয়। নিহত তরুণীর পরিচয় জানতে এবার পোশাকের ট্যাগে নজর পুলিসের। ওই তরুণীর পরনে থাকা ব্লাউজ, পেটিকোট ও অন্তর্বাসের ট্যাগ দেখে দেহ শনাক্ত করার চেষ্টায় পুলিস। নিহত তরুণী বাংলার বাসিন্দা না পড়শি রাজ্য বিহারের, তা জানতেই এমন উদ্যোগ পুলিস। খোঁজখবর চালানো হচ্ছে বিহারেও। তদন্তকারী পুলিসকর্তাদের সূত্র থেকে এমনই তথ্য পাওয়া গেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাড়হিম করা এই হত্যাকাণ্ডের নেপথ্যে পৌঁছাতে বদ্ধপরিকর পুলিস প্রশাসন। পুলিস সূত্রে জানা গিয়েছে, চাঁচল থানার মল্লিকবাজারের এক গৃহবধূ গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। সেই পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে পুলিস। ওই পরিবারকে এই মৃতদেহের ছবি দেখানো হয়েছে। জানার চেষ্টা চলছে, ওই নিখোঁজ গৃহবধূর সঙ্গে এই মৃতদেহের কোনও সাদৃশ্য রয়েছে কিনা। পরিবারকে মালদা মেডিকেলে নিয়ে এসে ময়নাতদন্তের সময় দেখানো হবে দেহটিও। রবিবার সাতসকালে বিহার লাগোয়া মহিলার হরিশচন্দ্রপুরে নারকীয় দৃশ্য চোখে পড়ে। ধানের ক্ষেতে উদ্ধার হয় এক তরুণীর ক্ষতবিক্ষত দেহ। অ্যাসিড দিয়ে বিকৃত করে দেওয়া হয়েছে মৃতদেহের মুখও। মৃতদেহের মুখে রয়েছে কালো দাগ। মুখ বিকৃত হয়ে যাওয়ার ফলেই নিহত তরুণীর পরিচয় এখনও জানা যায়নি। 


কীভাবে খুন? কেন খুন? রহস্যমৃত্যুর ঘটনায় জোরালো হয়েছে সন্দেহ! এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা এলাকায়। মৃতার শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন মিলেছে। মৃতদেহের পাশে পাওয়া গিয়েছে কন্ডোমের প্যাকেটও। দেহের পাশে উদ্ধার হয়েছে ছুরিও। যার ভিত্তিতে ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের। এই ঘটনায় স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে। ছড়িয়েছে আতঙ্কও। বিহার-বাংলা সীমানা এলাকা হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা গ্রাম পঞ্চায়েতের নসরপুর গ্রামের রাস্তার ধারে এক চাষের জমিতে রবিবার সকালে মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এরপর তাঁরাই পুলিসকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হরিশ্চন্দ্রপুর থানার পুলিস। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।


আরও পড়ুন, Child Racket: ফের বাদুড়িয়ায় শিশু চুরি! ২৪ ঘণ্টার মধ্যে ১৫ দিনের সদ্যোজাতকে উদ্ধার করে মায়ের কোলে ফেরাল পুলিস



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)