রণজয় সিংহ: মনে করা হচ্ছিল যে, মালদা খুনে অবশেষে ব্রেক থ্রু করল পুলিস! কিন্তু আখেরে দেখা যাচ্ছে, খুনের ঘটনায় আরও জট। পুলিস সূত্রে জানা যায়, শনাক্তকরণ করা হিয়েছে নিহত তরুণীকে। পোশাকের ট্যাগ দেখেই জানা গিয়েছে তরুণীর পরিচয়। মুখ বিকৃত করে দেওয়ায়, চেনা যাচ্ছিল না মৃতদেহটি। তাই নিহত তরুণীর পরনের পোশাক- ব্লাউজ, পেটিকোট বা অন্তর্বাসের ট্যাগ দেখে দেহ শনাক্তকরণের কাজ শুরু করে পুলিস। সেই পদ্ধতিতেই জানা গিয়েছে নিহত তরুণীর পরিচয়।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে জানা যায়, নিহত তরুণীর নাম বাবলি বিবি। মালদার চাঁচোল থানার খরবা এলাকাতে বাড়ি। গত ৫ দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। বুধবার দিন থেকে বাড়ি থেকে বেরিয়েছিলেন বছর ২৫-এর বাবলি খাতুন। তারপর থেকেই নিখোঁজ ছিলেন বাবলি খাতুন। বিশেষভাবে সক্ষম স্বামী হালিম আলি ওরফে লালচন পেশায় আইস্ক্রিম বিক্রেতা। ৭ বছর আগে সামাজিক রীতিনীতি মেনে চাঁচল ১ নম্বর ব্লকের খরবা গ্রাম পঞ্চায়েতের কাজলাদহ গ্রামের বাসিন্দা হালিম আলির সঙ্গে বিয়ে হয় চাঁচল ব্লকেরই মহানন্দপুর গ্রাম পঞ্চায়েতের মোল্লামারার বাসিন্দা বাবলি খাতুনের। 


যদিও, দেহ শনাক্ত করতে পারেননি স্বামী। এদিন পরিবারের সদস্যদের মালদা মেডিকেলে নিয়ে আসে পুলিস। মালদা মেডিকেলেই ময়নাতদন্ত হচ্ছে ওই তরুণীর। ময়নাতদন্তের ঘরেই নিয়ে যাওয়া হয় স্বামীকে। আর সেখান থেকে বেরিয়েই স্বামী হালিম আলি বলেন, ওই দেহটি তাঁদের পরিবারের নয়। তাঁর দাবি, তাঁর স্ত্রীর গায়ের রংয়ের সঙ্গে মিলছে না মৃতদেহের শরীরের রং। পাশাপাশি, তাঁর স্ত্রীর শরীরে একটি আঘাতের চিহ্ন ছিল। যা মৃতদেহে নেই। সবমিলিয়ে মালদা খুনে ঘটনায় আরও জট। রহস্য আরও জোরালো হল।  


পাশাপাশি, তদন্তকারী পুলিসকর্তাদের অনুমান, খুনের সঙ্গে যুক্ত অপরাধীরা পুলিসকে বিভ্রান্ত করার জন্যই মৃতদেহের পাশে কন্ডোমের প্যাকেট ফেলে রেখেছিল। পরিচয় গোপন রাখতেই ওই তরুণীর মৃতদেহের মুখ বিকৃত করা হয়েছে। তবে তা অ্যাসিড দিয়ে নয়। অন্য কোনও তরল পদার্থ ব্যবহার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই সেই বিষয়টি স্পষ্ট হবে। পাশাপাশি এখনও জানা যায়নি খুনের মোটিভ। কারা খুন করেছে, তাও জানা যায়নি। 


আরও পড়ুন, মেঝেতে তরুণীর রক্তাক্ত দেহ, বারান্দায় পড়ে যুবক! স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী?



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)