রণজয় সিংহ: স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় এবং সম্পত্তির লোভে এক গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। এমনই অভিযোগ করেছেন গৃহবধূর পরিবার। যদিও ডেঙ্গুতে মৃত্যু হয়েছে গৃহবধূর এমনই পাল্টা দাবি স্বামীর পরিবারের। মৃতদেহ রেখে অভিযোগ পাল্টা অভিযোগ ঘিরে ব্যাপক উত্তেজনা মালদার ইংরেজবাজার থানার চণ্ডীপুর এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কৃষ্ণনগরে পুজোমণ্ডপে তরুণীর মৃত্যুতে রহস্য আরও বাড়ল, মোবাইল থেকে উদ্ধার চাঞ্চল্যকর অডিয়ো ক্লিপ


এরকম চাপানউতোরের মধ্যে ময়নাতদন্তের দাবি তুলে ইংরেজবাজার থানার দ্বারস্থ মৃত গৃহবধূর পরিবারের সদস্যরা। মৃত গৃহবধূর নাম জান্নাতুন খাতুন। গত ৯ বছর আগে পেশায় শ্রমিক শেখ চিকুর সাথে বিয়ে হয় তার। বর্তমানে চার বছরের এক কন্যা সন্তান রয়েছে তাদের।


বিয়ের পর থেকেই সম্পত্তির জন্য জান্নাতুন খাতুনের উপর অত্যাচার করত তার স্বামী বলে অভিযোগ। এরই মধ্যে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরে তারা প্রতিবাদ করায় অত্যাচার আরো বাড়তে থাকে। ১৮ই জুলাই রাজস্থানের জয়পুরে স্ত্রী এবং কন্যা সন্তানকে নিয়ে ঘুরতেও যায় শেখ চিকু। গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ সেখানেই চলতি মাসের ১৭ তারিখ তাদের মেয়েকে শ্বাসরোধ করে খুন করা হয়। প্রমাণ লোপাট করার জন্য ডেঙ্গুতে মারা গেছে বেসরকারি একটি নার্সিংহোম থেকে সেই রিপোর্ট তৈরি করে তার স্বামী বলে অভিযোগ।


শনিবার সকালে ওই গৃহবধুর মৃতদেহ ময়না তদন্ত না করেই কবরস্থানে নিয়ে যাওয়া হচ্ছিল। এতে বাধা দেয় গৃহবধুর বাপের বাড়ির সদস্যরা। তারা ময়না তদন্তের দাবি তোলে। এই দাবি তুলেই পরিবারের মহিলা এবং পুরুষ সদস্যরার ইংরেজবাজার থানার দারস্থ হয়। ময়না তদন্তের দাবি জানিয়ে লিখিত অভিযোগ করেন তারা। এদিকে লিখিত অভিযোগ পাওয়ার পরই পুলিস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। ময়নাতদন্ত করানোর জন্য গৃহবধূর মৃতদেহ মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় পুলিস।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)