রণজয় সিংহ: পঞ্চায়েত ভোট নিয়ে হুঁশিয়ারি তৃণমূল নেতার। হুঁশিয়ারি মালদার জেলা তৃণমূল সভাপতি আবদুর রহিম বক্সী। বিরোধীদের বুথে থাকতে দেওয়া হবে না। পঞ্চায়েত ভোটে বুথে থাকবেন শুধু তৃণমূল কর্মীরা। দলীয় কর্মীসভা থেকে এমনই হুংকার দিলেন মালদা জেলা তৃণমূল সভাপতি আবদুর রহিম বক্সী। তাঁর এই হুংকার ঘিরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক শোরগোল।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, দলীয় কর্মীসভাটি ছিল মালদায়। মালদার রতুয়ায় ২ নম্বর ব্লকের শ্রীপুর। ওই শ্রীপুরেই ছিল তৃণমূলের কর্মীসভা। সেই শ্রীপুরেই তৃণমূলের কর্মীসভায় বক্তব্য রাখছিলেন মালদা জেলা তৃণমূল সভাপতি রহিম বক্সী। সেখানেই তাঁকে হুঁশিয়ারি দিতে দেখা যায়। হুংকারের সুরে তাঁকে বলতে শোনা যায় যে এবার পঞ্চায়েত ভোটে বুথে কোনও বিরোধীর স্থান হবে না। বিরোধীদের বুথে থাকতে দেওয়া হবে না। শুধু দলীয় কর্মীরা-ই থাকবে। তাঁর স্পষ্ট কথা, পঞ্চায়েত ভোটে বুথে শুধু তৃণমূল কংগ্রেসের কর্মীরা-ই থাকবেন। আর তৃণমূলই জিতবে। তিনি বলেন,'আগামী পঞ্চায়েত নির্বাচনে যোগ্য জবাব দেব। বুথ ছাড়া করবে মানুষ। তৃণমূল কংগ্রেস তোমাদেরকে বুথ ছাড়া করবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পঞ্চায়েত ভোটে লড়বে তৃণমূল। আর জয় হাসিল করে নেবে। সিপিআই, কংগ্রেস, বিজেপি সবাই শূন্য পাবে।'


আরও পড়ুন, পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা


আবদুর রহিম বক্সীর এই হুংকার ঘিরে সরগরম জেলার রাজনৈতিক মহল। প্রসঙ্গত, মাত্র তিন দিন আগেই মালদার গাজলে বিরোধীদের হাত উপড়ে ফেলা, পা ভেঙে দেওয়ার নিদান দিয়েছিলেন তিনি। যা নিয়ে তীব্র সমালোচনা হয়। তার রেশ কাটতে না কাটতেই ফের হুংকার আবদুর রহিম বক্সীর। ফের বিতর্কে মালদা জেলা তৃণমূল সভাপতি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)