রণজয় সিংহ: হাড়হিম হত্যাকাণ্ড মালদায়। সাতসকালে বিহার লাগোয়া মহিলার হরিশচন্দ্রপুরে নারকীয় দৃশ্য। ধানের ক্ষেতে উদ্ধার এক মহিলার দেহ। অ্যাসিড দিয়ে মুখ বিকৃত করে দেওয়া হয়েছে বলেও মনে করা হচ্ছে। কীভাবে খুন? কেন খুন? রহস্যমৃত্যুর ঘটনায় জোরালো সন্দেহ! এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা এলাকায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, মুখে অ্যাসিড ঢালা হয়েছে। কারণ মৃতদেহের মুখে রয়েছে কালো দাগ। মহিলার মুখ বিকৃত হয়ে যাওয়ায় ফলে নিহতের পরিচয় এখনও জানা যায়নি। চাষের জমিতে উদ্ধার হওয়া তরুণীর মুখে অ্য়াসিড ঢালা হয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিসও। তবে মৃতার শরীরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন মিলেছে। মৃতদেহের পাশে পাওয়া গিয়েছে কন্ডোমের প্যাকেটও। মহিলার দেহের পাশে উদ্ধার হয়েছে ছুরিও। যার ভিত্তিতে ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অনুমান স্থানীয়দের। এই ঘটনায় স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে। ছড়িয়েছে আতঙ্কও। 


বিহার বাংলা সীমান্ত এলাকা হরিশ্চন্দ্রপুর থানার কুশিদা গ্রাম পঞ্চায়েতের নসরপুর গ্রামের রাস্তার ধারে এক চাষের জমিতে এদিন সকালে মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এরপর তাঁরাই পুলিসকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হরিশ্চন্দ্রপুর থানার পুলিস। পুলিলস দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ওই তরুণী আদৌ ওই এলাকার নাকি তাঁকে বাইরে থেকে খুন করে এনে ফেলা হয়েছে, সবটাই খতিয়ে দেখছে পুলিস। কোনও যৌন নিগ্রহের ঘটনা ঘটেছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। রহস্যমৃত্যুর ঘটনায় জোরালো ধোঁয়াশা।


আরও পড়ুন, Howrah: ঘুমের মধ্যেই পুড়ে মৃত ১০ মাসের শিশু সহ বাবা-মা, মর্মান্তিক অগ্নিকাণ্ড উলুবেড়িয়ায়!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)