শ্রীকান্ত ঠাকুর: তপনের সভা শেষে জেলার নেতা ও বালুরঘাট লোকসভা আসনের প্রার্থী বিপ্লব মিত্রকে সবাইকে সঙ্গে নিয়ে চলার পরামর্শ দেন তিনি বলে তৃণমূল সূত্রের খবর। শনিবার বালুরঘাট লোকসভা কেন্দ্রের তপন ব্লকে বাঘইট মাঠে প্রকাশ্য জনসভা করেন মুখ্যমন্ত্রী। তার বক্তব্যে আক্রমণের লক্ষ্যবস্তু আগাগোড়া ছিল বিজেপি এবং বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তবে গুরুত্বপূর্ণ বিষয় হল তপনের জনসভার ভিড় দেখে কিছুটা অসন্তুষ্ট মুখ্যমন্ত্রী। এমনটাই সূত্রের খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'NIA-CBI বিজেপির ভাই ভাই, ED ওদের ফান্ডিং বক্স', এজেন্সি নিয়ে বিজেপিকে নিশানা মমতার


২০১৯ এ এই লোকসভা আসনে তৃণমূল কংগ্রেস ৩৫ হাজারেরও বেশি ভোটে পরাজিত হয়েছিল। কিন্তু বিধানসভা নির্বাচনে ইটাহার কুশমন্ডি হরিরামপুর ও কুমারগঞ্জ বিধানসভার হিসাব ধরলে আশি হাজারেরও বেশি ভোটে এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস। তাই এই সিটে তৃণমূল প্রার্থীর সম্ভাবনা রয়েছে বলে মত বিপ্লব মিত্রের। কিন্তু গত মাসে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর জনগর্জন সভায় মাঠ ভরাতে পারেনি তৃণমূল নেতৃত্ব। সে ক্ষেত্রেও দলীয় নেতৃত্বকে ডেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় কড়া বার্তা দিয়েছিলেন।  এবার জনসভার মাঠ আরো ছোট করা হয়েছিল। তারপরেও কেন মাঠ ভরল না তা নিয়ে দলের অন্তরেই শুরু হয়েছে বিতর্ক। জনসভা শেষে মঞ্চেই বিপ্লব মিত্রকে ডেকে নিয়ে কথা বলতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে।


দলের এক যুবনেতা বলেছেন, মুখ্যমন্ত্রী বিপ্লব মিত্রকে ডেকে সবাইকে সঙ্গে নিয়ে চলার নির্দেশ দিয়েছেন এবং তিনি বলেছেন সবাইকে সঙ্গে নিয়ে না চললে এই সিটে জয় লাভের সম্ভাবনা নেই। প্রার্থী ঘোষণার পর একের পর এক সিদ্ধান্ত নিয়ে বিতর্কে জড়িয়েছেন বিপ্লববাবু। কখনো দলের কোর কমিটির পরিবর্তন করেছেন। কখনো ব্লক সভাপতিদের বদল করে সেখানে নতুন সভাপতি নিয়োগ করেছেন। সব থেকে বেশি পরিবর্তন করেছেন গঙ্গারামপুর কুমারগঞ্জ ও বংশীহারীতে। মুখ্যমন্ত্রী আজ মঞ্চে উঠেই বিপ্লব মিত্রের সঙ্গে বেশ কয়েকবার কথা বলেন। মঞ্চে থাকা দলের এক বিধায়ক জানিয়েছেন মুখ্যমন্ত্রী সভার পরে বিপ্লব মিত্রকে সকলকে সাথে নিয়ে চলার নির্দেশ দিয়েছেন। জানি না সে নির্দেশ মান্য করবে কিনা।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)