Mamata Banerjee: 'NIA-CBI বিজেপির ভাই ভাই, ED ওদের ফান্ডিং বক্স', এজেন্সি নিয়ে বিজেপিকে নিশানা মমতার

Lok Sabha Election: বালুরঘাটের সভা থেকে বিজেপিকে নিশানা করে তৃণমূল সুপ্রিমো বলেন, এআইএ আর সিবিআই বিজেপির ভাই ভাই। ইডি ওদের ফান্ডিং বক্স। নির্বাচনের আগে ইচ্ছে করে এগুলো করছে। 

Updated By: Apr 6, 2024, 01:49 PM IST
Mamata Banerjee: 'NIA-CBI বিজেপির ভাই ভাই, ED ওদের ফান্ডিং বক্স', এজেন্সি নিয়ে বিজেপিকে নিশানা মমতার
ফাইল ছবি

সুতপা সেন: ভোটের আগে উত্তরে ফোকাস মমতার। এদিন বালুঘাট থেকে মমতার হুঁশিয়ারি, বালুরঘাটে জলের অসুবিধা হয়। আপনারা যাকে ভোট দিয়েছিলেন সুকান্ত বাবু তিনি একবারও বলেছেন কেন মানুষ জল পায় না? গঙ্গার ভাঙন নিয়ে একবারও মুখ খুলেছেন? তৃণমূল কংগ্রেস যত বেশি সিট পাবে তত দিল্লির ইন্ডিয়া জোট শক্তিশালী হবে। এনআরসি চালু করে সবাইকে বাংলা থেকে উচ্ছেদ করো। মানবো না। অসমে যা করেছে এখানে হতে দেব না।

আরও পড়ুন, Mamata Banerjee on Bhupatinagar: 'মধ্যরাতে কেন অভিযান? যা হওয়ার তাই হয়েছে', NIA-কে তোপ মমতার

তিনি আরও বলেন, তৃণমূলকে হারানো ওদের উদ্দেশ্য। আমি থাকছে অসুবিধা হচ্ছে। সিপিএম-কংগ্রেস বিজেপিকে সাপোর্ট দিচ্ছে। একটা এনআইএ, সিবিআই, ইনকামট্যাক্স বালিশে কত কিলো থাকে?  এদিন সভামঞ্চ থেকেও কেন্দ্রীয় এজেন্সিকে তোপ দেগে মমতা বলেন, ভূপতিনগরে হামলা মেয়েরা করেনি। করেছে এআইএ। কোথায় একটা চটোলেকট বোম ফেটেছিল ২০২২ সালে তাই নিয়ে মধ্যরাতে যাবে। মহিলারা কী করবে বসে থাকবে। তুমি রাতের বেলা বাড়ি বাড়ি যাবে মহিলারা নিজেদের ইজ্জত বাঁচাবে না? অত্যাচারী ইডি, সিবিআই, এনআইকে-কে নির্বাচন কমিশন কেন কিছু বলবে না? 

বালুরঘাটের সভা থেকে বিজেপিকে নিশানা করে তৃণমূল সুপ্রিমো বলেন, এআইএ আর সিবিআই বিজেপির ভাই ভাই। ইডি ওদের ফান্ডিং বক্স। নির্বাচনের আগে ইচ্ছে করে এগুলো করছে। আমাকে বলছে আয়ুষ্মান করতে, কেন করব? আমি ৯ কোটি লোককে সাহায্য করি আয়ুষ্মান করলে ১ কোটি লোক হবে। তাও অর্ধেক টাকা রাজ্যকে দিতে হবে। স্বাস্থ্যসাথীর কার্ডে সরকারি-বেসরকারি হাসপাতালে যেতে পারবে। কৃষাণ ভাতাও দিই, লক্ষ্মীর ভাণ্ডার করেছি। 

আরও পড়ুন, Watganj Murder Case: 'মেরে ভাই নে, মেরে বিবি কো মার দিয়া..', কাঁদতে কাঁদতে বলে চলেছেন দুর্গার স্বামী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.