নিজস্ব প্রতিবেদন : ঘরছাড়াদের ঘরে ফেরাতে আসরে এবার খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণেই আজ নৈহাটি যাচ্ছেন মুখ্যমন্ত্রী। সেখানে অবস্থানও করবেন তিনি। নৈহাটি পুরসভার সামনে ধরনায় বসতে চলেছেন মুখ্যমন্ত্রী। নবান্ন থেকে সোজা হেলিকপ্টারে নৈহাটি পৌঁছবেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলীয় সূত্রে এমনটাই জানা গিয়েছে। যদিও, নিরাপত্তারক্ষীরা বলছেন, গাড়িতেই নৈহাটিতে যাবেন তৃণমূল সুপ্রিমো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


লোকসভা নির্বাচনের পর থেকেই উত্তপ্ত উত্তর ২৪ পরগনার নৈহাটি, ভাটপাড়া, কাঁকিনাড়া, ব্যারাকপুর-সংলগ্ন এলাকা। প্রায় প্রতিদিনই রাজনৈতিক গোলমালে উত্তপ্ত হচ্ছে গোটা এলাকা। তৃণমূল কংগ্রেস ও বিজেপি একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছে। তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃত্বের অভিযোগ, ওই অঞ্চলের ৫০০টি পরিবার ঘরছাড়া। এ নিয়ে তৃণমূল কংগ্রেসের তরফে প্রশাসনের বিভিন্ন স্তরে অভিযোগ জানানো হয়েছে। রাজ্য পুলিসের ডিজির কাছেও এ নিয়ে অভিযোগ জমা পড়েছে।


আরও পড়ুন, অর্ণবের জেরার মাঝেই সিজিওতে ২ ট্রাঙ্কভর্তি সারদার নথি পৌঁছে দিল বিধাননগরের পুলিস


নৈহাটি পুরসভার ২০ ও ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলররা জানাচ্ছেন, প্রাণভয়ে গৃহবন্দি তাঁরা। ৭ থেকে ৮ বার তাঁদের উপর হামলা হয়েছে। রাস্তায় ফেলে মারা হয়েছে। ভয়ে বাড়ি থেকে বেরতে পারছেন না তাঁরা। এই পরিস্থিতিতে দলীয় কর্মীদের ভরসা যোগাতে ফের রাস্তায় নামছেন খোদ তৃণমূল সুপ্রিমো। বিরোধী দলনেত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিবাদী সত্ত্বা বার বার চাক্ষুষ করেছে রাজ্যবাসী। এখন তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী। ছবিটা বদলেছে। কিন্তু, হিংসার পরিস্থিতিতে দলনেত্রী হিসেবে দলীয় কর্মীদের মনোবল যোগাতে, তাঁদের পাশে থাকার বার্তা দিতে আজ আবার ধরনায় বসছেন মমতা বন্দ্যোপাধ্যায়।