ওয়েব ডেস্ক: বিজেপির গায়ে দাঙ্গাবাজ তকমা সেঁটে দিলেন মুখ্যমন্ত্রী। বুনিয়াদপুরের সভা থেকে মমতার তোপ, দাঙ্গা লাগিয়ে উন্নয়ন হয় না। মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি, জেলে ঢোকানোর ভয় দেখিয়ে তাঁকে দমিয়ে রাখা যাবে না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বিজেপির নজর বাংলায়। পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করছেন দিলীপ ঘোষ-বিজয়বর্গীরা। প্রতিটি বুথে কর্মী নিয়োগের ব্লু প্রিন্ট ফাইনাল। এমন আবহে, বুনিয়াদপুরের সভা থেকে আগাগোড়া বিজেপিকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী। শুরুতেই সেঁটে দিলেন দাঙ্গাবাজ তকমা। গত সপ্তাহেই রাজ্যে ঘুরে গেছেন অমিত শাহ। মঙ্গলবার বর্ধমানে শেষ হয়েছে দলের কার্যকারিনীর সভা। বাংলার অলি-গলি চষে ফেলছেন দিল্লির নেতারা। আর ঠিক এই জায়গাটাকেই বেছে নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তোপ দাগলেন, মানুষের মধ্যে ভেদাভেদ করতেই বাংলা আসছেন দিল্লির বাবুরা।



নারদ তদন্তে গতি আনতে লালবাজার ঘেরাওয়ের ডাক দিয়েছে বিজেপি। বুনিয়াদপুর থেকে নারদ নিয়ে পাল্টা সুর চড়ালেন মুখ্যমন্ত্রী। বিজেপিকে নিশানা করার পাশাপাশি, মুখ্যমন্ত্রী আক্রমণ শানিয়েছেন কেন্দ্রের বিরুদ্ধেও। উন্নয়নের প্রশ্নে রাজ্যের প্রতি কেন্দ্রের বঞ্চনার অভিযোগে সরব মমতা বন্দ্যোপাধ্যায়। ঘণ্টা দেড়েকের ভাষণের বেশিরভাগটাই মুখ্যমন্ত্রী খরচ করেছেন বিজেপি-কেন্দ্রকে বিঁধতে। রাজনৈতিক মহল বলছে, পঞ্চায়েত ভোটের আগে কোমর বাঁধছে বিজেপি। আর সেটাই অস্বস্তি বাড়াচ্ছে তৃণমূল শিবিরের। (আরও পড়ুন- রাষ্ট্রপতি পদের জন্য তিন নামের প্রস্তাব করলেন তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ কুণাল ঘোষ!)