নিজস্ব প্রতিবেদন: ভরদুপুরে গোল্ড লোন প্রদানকারী সংস্থার অফিস থেকে নগদ টাকা ও সোনা লুট করে নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। আসানসোলে এবার আন্তঃরাজ্য অস্ত্র পাচারচক্রের পর্দাফাঁস করল পুলিস। ঝাড়খণ্ড সীমান্ত লাগোয়া এলাকায় অত্যাধুনিক পিস্তল ও  খালি ম্যাগাজিন-সহ ধরা পড়ল এক যুবক। বাইকে চাপিয়ে অস্ত্র পাচারের চেষ্টা করা হচ্ছিল বলে জানা গিয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, ধৃতের নাম আশ মহম্মদ ওরফে বাবলু। বাড়ি, কুলটির কেন্দুয়া বাজার এলাকায়। বাইকে চেপে কুলটি থেকে ধানবাদ যাচ্ছিল সে। সঙ্গের ব্যাগে ছিল বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র এবং খালি ম্যাগাজিন। এদিন দুপুরে পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ড সীমানা লাগোয়া বরাকর এলাকা নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিস। ধরা পড়ে যায় বাবলু। তার ব্যাগ থেকে পাওয়া যায় ২৫টি ৭ মিলিমিটার পিস্তল এবং ৪৬টি খালি ম্যাগাজিন! ধৃতের কাছ থেকে একটি মোবাইলও বাজেয়াপ্ত করা হয়েছে। ঝাড়খণ্ড ও কুলটির আর কেউ এই অস্ত্র পাচারের সঙ্গে জড়িত কিনা, মোবাইলের সূত্রে ধরে তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।  



আরও পড়ুন: By-Poll: '১ লক্ষের বেশি ভোটে জিতবেন মমতা', বীরভূমের দুই পীঠে হোমযজ্ঞ Anubrata-র


আসানসোল দক্ষিণ থানা থেকে দূরত্ব খুব বেশি নয়। জিটি রোডের উপর, ভাঙা পাঁচিল এলাকায় গোল্ড লোন প্রদানকারী সংস্থার অফিসে দুঃসাহসিক ডাকাতি হয়েছে দিন কয়েক আগেই। একেবারে ফিল্মি কায়দা, দুপুর বেলায় ১২ কেজি সোনা ও নগদ ১০ লক্ষ টাকা লুট করেছে দুষ্কৃতীরা। এই ঘটনার পর আসানসোল ঝাড়খণ্ড সীমান্ত লাগোয়া এলাকায় নাকা তল্লাশি আরও বাড়িয়েছে পুলিস। তাতেই এবার মিলল সাফল্য। 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)