বাসুদেব চট্টোপাধ্যায়: মাত্র ২০০ টাকা চুরির অভিযোগ। সেই অভিযোগে এক কিশোরকে বেধড়রক মারধর করল এক দোকানদার। খবর পেয়ে ছুটে গেলেন কিশোরের বাবা। আর সেটাই কাল হল। ছেলের চুরির অপবাদ খন্ডন করতে গিয়ে দোকানদার ও তার সঙ্গীসাথীদের হামলার শিকার হলেন কৃষ্ণ গোস্বামী নামে ওই কিশোরের বাবা। তাতেই মৃত্যু হল কৃষ্ণবাবুর। বুধবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে আসানসোলের নিয়ামতপুর চবকা এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কোটা আন্দোলনের জেরে হাসিনা সরকারের বড় পদক্ষেপ, আজ নিষিদ্ধ হচ্ছে জামাত-ছাত্রশিবির


অভিযোগ, ছেলেকে মারধার করা হচ্ছে খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান কৃষ্ণ গোস্বামী। তিনি সেখানে গেলে তাকে সাবল, ইট, বাঁশ দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন কৃষ্ণ গোস্বামী। পাড়া প্রতিবেশীরা তাঁকে আসানসোল জেলা হাসপাতালের নিয়ে যান। সেখানেই কৃষ্ণকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।


স্থানীয় মানুষজনের অভিযোগ, যাকে মারধর করা হল তাদের কেউই টাকা চুরি করেনি। বারবার সেই কথা বলা সত্বেও তা কানেই তোলেননি দোকানদার সুভাস। যে প্রতিবাদ করতে গিয়েছে তাকেই মারধর করা হয়েছে।  পুলিস ইতিমধ্যেই সুভাসের  সন্ধানে তল্লাশি করে গ্রেফতারও করেছে। স্থানীয়দের দাবি, শুধুমাত্র সুভাষই মারধর করেনি। জড়িত ছিল ৪-৫ জন। তাদেরও গ্রেফতার করতে হবে।


স্থানীয় এক মহিলা দোকানদার সন্ধা বাউড়ি বলেন, যে ছেলেটির বাবা মারা গিয়েছে সেই ছেলেটি টাকা চুরি করেনি। ওকে ফাঁসানো হয়েছে। ও খুব সত্। আমি অনেকবহার ওকে বেশি টাকা দিয়ে ফেলেছি। ও টাকা ফেরত দিয়ে গিয়েছে। ওকে অনেকে ধরে মারধর করছিল। আমি ছাড়াতে গেলে আমাকেও মারধর করা হয়। আজ্ঞর ওর বাবাকে এমনভাবে শাবল দিয়ে মারা হয় যে ঘটনাস্থলেই সে মারা যায়।   



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)