নিজস্ব প্রতিবেদন: আবার টেন্ডার দুর্নীতির অভিযোগ মানিকচকে। এবারের টেন্ডার দুর্নীতিতে নাম জোরালো চৌকি মির্জাদপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানের। অভিযোগ বিজেপি প্রধান শুকনি সাহা সকল সদস্যকে অন্ধকারে রেখে গোপনে টেন্ডার করেছেন। মোটা অঙ্কের টাকার বিনিময়ে শুধুমাত্র নিজেদের ঠিকাদারদের কাজ পাইয়ে দিতে প্রায় ৮৫  লক্ষ টাকার গোপন টেন্ডার করেছেন বলে অভিযোগ। আর এমন গুরুতর অভিযোগ এনেছেন পঞ্চায়েতের তৃণমূল সদস্য শেখ মাহাতাব। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

চৌকি মির্জাদপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের তৃণমূল সদস্য শেখ মাহাতাব পঞ্চায়েত প্রধান শুকনি সাহার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন। শেখ মাহাতাবের অভিযোগ, প্রধান তৃণমূলের বহিষ্কৃত সদস্যদের নিয়ে প্রায় ৮৫ লক্ষ টাকার গোপনে টেন্ডার করেছেন।তার দাবি শুধুমাত্র নিজেদের পেটুয়া ঠিকাদারকে কাজ পাইয়ে দেওয়ার জন্য এমনটা করেছেন। এমনকি যে রাস্তাগুলিতে কাজ হয়ে গেছে সেই রাস্তাগুলি দেখিয়ে ভুয়ো বিল পাস করা হবে।


তিনি প্রশাসনের কাছে লিখিত অভিযোগ জানিয়ে প্রকাশ্যে টেন্ডার করার জন্য আবেদন জানান। কিন্তু ব্লক প্রশাসনের পক্ষ থেকে কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি। পরবর্তীতে মালদা জেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি আরও দাবি করেছেন তৃণমূলের বহিস্কৃত সদস্য এবং বিজেপির প্রধান একত্রিত হয়ে পঞ্চায়েতে ব্যাপকহারে দুর্নীতি চালাচ্ছে। 


আরও পড়ুন, Odlabari: 'কমলবনে মত্ত গজরাজ' নয়; চা-বাগানে বুনো হাতি! সাময়িক আতঙ্কের পরে স্বস্তি


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)