নিজস্ব প্রতিবেদন: মণীশ শুক্লা খুনে শুটারদের খোঁজে রাতভর তল্লাশি চালায় CID। ক্লু মিলল টিটাগড়ের টাটা গেটের সিসিটিভি ফুটেজ থেকে। সিসিটিভি ফুটেজে অনেকটাই পরিষ্কার হয়েছে দুটি বাইকে ৪ আততায়ীর ছবি। ক্যানিং থেকে পাকড়াও দুই সন্দেহভাজন। ধৃত নাসির খানকে নিয়ে ক্যানিংয়ে যান তদন্তকারীরা। সেখানেই আটক করা হয় দু-জনকে। গতকালই নাসির খানকে গ্রেফতার করে সিআইডি। সবমিলিয়ে পুলিস গ্রেফতার করেছে ৩ জনকে। আটক আরও ২। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  পুজোর মরশুমে ঘূর্ণাবর্ত, দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ ব্যাপক বৃষ্টির পূর্বাভাস


অন্যদিকে মণীশ খুনের আরও তথ্য পুলিসের হাতে। ব্যারাকপুর পুরসভার ৪ নং ওয়ার্ডের একটি নির্মীয়মান বহুতলেই বসেই খুনের ছক কষেছিল দুষ্কৃতীরা। তিন তলায় ৮০০ স্কোয়ারফিট ঘরে বসেই চলে রেইকি। পুলিস গতকাল রাত সাড়ে ১১ ট নাগাদ ফ্লাটে আসে। তিন তলার এই ঘরের তালা বন্ধ দেখে অভিযুক্তের মোবাইলে ফোন করতেই মোবাইল বেজে ওঠে ঘরের ভিতরে। 


এরপরে পুলিস তালা ভেঙে এক জনকে গ্রেফতার করে। গ্রেফতার যুবকের নাম তদন্তের স্বার্থে গোপন রাখা হয়েছে। তবে কার ছত্র-ছায়ায় অভিযুক্তরা এই ফ্লাটে আশ্রয় নেওয়া সুযোগ পেয়েছিল তার খোঁজ শুরু করেছে CID। জানা গিয়েছে, নির্মীয়মান ফ্লাটে অন্য জেলার থেকে ও এসে কর্মীরাই থাকতেন। তাদেরও পুলিস আজ অন্যত্র কাজে যেতে নিষেধ করেছে। তবে ফ্লাট থেকে ধৃত ব্যক্তি সুবোধ কিনা বা তাঁকে নিয়ে   পুলিস সুবোধের খোঁজে তল্লাশি চাল্লাচ্ছে কিনা, তা গোপন রেখেছে পুলিশ।