জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: রথের মেলার হরেক খাবারের পসরা। মোমো খেয়ে অসুস্থ হয়ে পড়লেন অনেকেই। হাসপাতালে গিয়ে তাঁদের সঙ্গে দেখা করলেন রাজ্য়ের কারামন্ত্রী অখিল গিরি। চিকিত্‍সার জন্য় সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের রামনগর ২ নম্বর ব্লকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  No Chicken: চিকেনপ্রেমীদের জন্য দুঃসংবাদ, কাল থেকে বন্ধ মুরগি!


রথে উপলক্ষ্যে প্রতিবছর মেলা বসে রামনগর ২ নম্বর ব্লকের  মৈতনা গ্রাম পঞ্চায়েতের ডুমুরিয়া গ্রামে। এবছরও বসেছে। কিন্তু সেই মেলায় যে খাবারের গুণগত মান পরীক্ষা করা সম্ভব হয় না, সেকথা স্বীকার করে নিয়েছেন ডুমুরিয়া রথ উৎসব কমিটির সম্পাদক তমালতরু দাস মহাপাত্র। তিনি জানান, রবি ও সোমবার মেলার একটি দোকান থেকে মোমো খেয়ে অসুস্থ হয়ে পড়েন অনেকেই। হাসপাতালে ভর্তি সকলেই। খবর পাওয়ার পর, দোকানটি বন্ধ করে দেওয়া হয়েছে।


রামনগরের বিধায়ক রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি। মন্ত্রী জানান, কাঁথি মহকুমার হাসপাতালে ভর্তি ছিলেন ১৪ জন। মাজনা হাসপাতালে ১৯, আর বড় রাঙুয়া হাসপাতালে আরও ১২ জন। এদিন মাজনা হাসপাতালে অসু্স্থদের সঙ্গে দেখা করেন তিনি। কাঁথি মহকুমা হাসপাতালের সুপার  অরূপ রতন করন জানিয়েছেন, সাত জন মহিলা ও সাতজন পুরুষ রোগী ভর্তি ছিলেন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন তাঁরা।


সোমবার ছিল উল্টোরথ। মাসির বাড়ি থেকে ফেরার পর,  ২ দিন  ডুমুরিয়ায় রথে মেলা প্রাঙ্গনেই ছিলেন জগন্নাথ, বলরাম ও সুভদ্রা। আজ, বুধবার ছিল মেলার শেষদিন।


আরও পড়ুন:  Purulia: অবিশ্বাস্য! এবার অযোধ্যা পাহাড় বেড়াতে যেতে পারবেন বিমানে চেপেই...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)