নিজস্ব প্রতিবেদন: বৌভাত থেকে ফেরার পথে কনেযাত্রী গাড়ির ধাক্কা আলুবোঝাই ট্রলিতে। বৃহস্পতিবার রাতে ভয়ঙ্কর ওই দুর্ঘটনায় প্রাণ হারালেন ৩ জন। রাত দশটা নাগাদ ঘটনাটি ঘটে ময়নাগুড়ির শিঙ্গিমারী এলাকার একটি শনিমন্দিরের কাছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সুত্রে জানা গেছে ময়নাগুড়ির(Maynaguri) উত্তর মৌয়ামারী কাঠালবাড়ি এলাকা থেকে একটি বাসে ৪২ জন ক্রান্তি এলাকায় একটি বৌভাতের অনুষ্ঠানে যায়। ক্রান্তি থেকে ফেরার পথে ময়নাগুড়ি শিঙ্গিমারী  এলাকায় একটি আলু বোঝাই ট্রলিকে ধাক্কা মারে বাসটি। এরফলে বাসটি উলটে যায় ও ভয়াবহ ওই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় এখনো পর্যন্ত ৩ জন মারা গিয়েছে বলে সূত্রের খবর। এমনকি বাসের বহু যাত্রী গুরুতর আহত হন। 


আরও পড়ুন-'এ পাড়ার মেয়ে আমি,' শীতলা মন্দিরে পুজো দিয়ে বললেন বেহালা-পশ্চিমের প্রার্থী Srabanti


খবর পেয়ে ঘটনাস্থলে যায় ময়নাগুড়ি থানার পুলিশ ও দমকল। তারা গিয়ে আহতদের উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীন হাসপাতালে নিয়ে আসেন।  ঘটনার খবর পেয়ে ময়নাগুড়ি গ্রামীন হাসপাতালে ছুটে আসেন ময়নাগুড়ির বিডিও শুভ্র নন্দী, ময়নাগুড়ির তৃণমূল প্রার্থী মনোজ রায় সহ অনেকে। মনোজ রায় আহতদের সাথে কথা বলেন এবং তাদের চিকিৎসার জন্য জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। 


অপরদিকে খবর পেয়ে জলপাইগুড়ি(Jalpaiguri) সুপার স্পেশালিটি হাসপাতালে ছুটে আসেন জলপাইগুড়ি জেলাপরিষদের সহকারী সভাধিপতি দুলাল দেবনাথ, আসেন যুব তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি সৈকত চ্যাটার্জী এবং তৃণমূলের অন্যান্য নেত্রীত্ব।


আরও পড়ুন-নারায়ণগড়ে TMC প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ, আহত তৃণমূল কর্মী


হাসপাতাল সুত্রে জানা গেছে বাসের সমস্ত যাত্রীই কমবেশি আহত হয়েছে। বর্তমানে ময়নাগুড়ি ও জলপাইগুড়ি হাসপাতাল মিলিয়ে চিকিৎসাধীন রয়েছেন ২১ জন। বাকিদের চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে। 


জলপাইগুড়ি পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব টেলিফোনে জানান ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ সেখানে গিয়ে উদ্ধার কাজ চালায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।