WB assembly election 2021 : 'এ পাড়ার মেয়ে আমি,' শীতলা মন্দিরে পুজো দিয়ে বললেন বেহালা-পশ্চিমের প্রার্থী Srabanti

Mar 19, 2021, 12:56 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : বিজেপির হয়ে আজ টিকিট পাওয়ার পর বেহালা পশ্চিমে ১২৯ ওয়ার্ডের গোপাল মিশ্র রোডের শীতলা মন্দিরে এসে পুজো দিয়ে প্রণাম করলেন তারকা প্রার্থী শ্রাবন্তী চ্যাটার্জি। একইসঙ্গে দেওয়াল লিখনেও অংশগ্রহণ করলেন।

2/5

বেহালা পশ্চিমে এসে শ্রাবন্তী বললেন, "নিজের পাড়ায় এসেছি। নিজের ছোটবেলাটা আমার এখানে কেটেছে। এখান থেকে আমি বড় হয়েছি। আমার খুব ভালো লাগছে। এই পাড়ার মেয়ে আমি। এখানে এসে খুব খুশি আমি।"   

3/5

আরও বললেন, "সাধারণ মানুষের সঙ্গে আমি থাকব। তাঁদের জন্য কাজ করতে সচেষ্ট হব। বিপক্ষে হেভিওয়েট প্রার্থী রয়েছে জানি। তবে আমি ভগবানকে খুব বিশ্বাস করি। আমি এখানকার মেয়ে। আশা করি এখানকার বাসিন্দারা আমার সাথে থাকবে।"

4/5

প্রসঙ্গত, বেহালা পশ্চিমে তাঁর বিপক্ষে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। যদিও তাতে ঘাবড়াতে নারাজ বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী। উল্লেখ্য, বেহালা পূর্বেও তারকা প্রার্থী দিয়েছে বিজেপি। সেখানে পায়েল সরকারকে প্রার্থী করেছে গেরুয়া শিবির।

5/5

একইসঙ্গে এদিন শ্রাবন্তী আরও বলেন, "খেলা হবে কীসের ইঙ্গিত, আমি নিজেও বুঝতে পারি না। বুঝতেও চাই না। আমি এতদিন টেলিভিশনের পর্দায় ছিলাম। এবার মানুষের জন্য কিছু করতে চাই।"