নিজস্ব প্রতিবেদন: বোমাবাজি, দুষ্কৃতী হামলায় ফের উত্তপ্ত ভাটাপাড়া। বিজেপি সাংসদের অর্জুন সিংয়ের বাড়ির সামনে ব্যাপক বোমাবাজিতে চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, এদিন হঠাৎই কিছু দুষ্কৃতী এলাকায় হাজির হয়, অরপর বোমা ছুঁড়তে ছুঁড়তেই এলাকা ছাড়ে তারা। তাঁদের প্রত্যেকেরই মুখ কালো কাপড়ে ঢাকা ছিল। স্থানীয় সূত্রে খবর প্রায় ১০ থেকে ১২ জনের একটি দল এলাকায় চড়াও হয়ে এলোপাথাড়ি বোমা ছুঁড়তে থাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: গুরুতর অসুস্থ মন্ত্রী নির্মল মাজি, মস্তিষ্কে রক্তক্ষরণ,ভর্তি SSKM-এ


খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় জগদ্দল থানার পুলিস। বেশ কিছুক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনায় অর্জুন সিং-এর অভিযোগ দুষ্কৃতীরা তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করছে। তাই বারংবার তাঁকে এভাবে আক্রমণ করা হচ্ছে বলেই দাবি বিজেপি সাংসদের। ঘটনায় তিনি আরও জানিয়েছেন যে, আজ তাঁর দেহরক্ষী এবং সিআইএসএফ-রা দুষ্কৃতিদের ধাওয়া না করলে আজই প্রাণে মেরে ফেলা হত তাঁকে। 


উল্লেখ্য, মঙ্গলবার টুইটে অর্জুন সিং-এর পোস্টে বিভ্রান্ত ছড়ায়। 'ধর্মীয় উসকানি' মূলক সেই টুইটকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় রাজ্য রাজনীতিতে। ১ সেপ্টেম্বর, মঙ্গলবার সকালে কালীপ্রতিমা পুড়িয়ে দেওয়ার কিছু ছবি দিয়ে একটি টুইট করেন সাংসদ অর্জুন সিং। এরপরই অর্জুন সিংয়ের টুইটের ছবি পোস্ট করে পুলিস জানায়,'এই দাবি বিভ্রান্তিকর।' ঘটনায় যথাযথ ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দেওয়া হয়েছে। তবে দুই ঘটনার মধ্যেও আদৌ কোনও যোগসূত্র রয়েছে কিনা তা নিয়ে দ্বন্দ্ব রয়েছেই।